ধামরাইয়ে ব্যবসায়িকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাজ্জাদ হোসেন সাইদি (৩০) নামে এক ব্যবসায়িকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। বর্তমানে সাইদি সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিউতে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন রযেছে। এ ঘটনায় আহতের বড় বোন ধামরাই থানায় হত্যাচেষ্টা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আহতের পরিবার জানায়, মঙ্গলবার উপজেলার সোমভাগ ইউনিয়নের পশ্চিম দেপাশাই সাজ্জাদ হোসেনের বাড়ির সামনে রাত ৮ টার দিকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে ও চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যাচেষ্টা করে একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী কামরুল,ইসমাইল ও মাদকাসক্ত আলী আজম।

প্রতক্ষ্যদর্শী আহত সাইদির চাচাত ভাই জাকারিয়া জানান, মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে পূর্ব শক্রতার জের ধরে পরিকল্পিতভাবে লোহার পাইপ দিয়ে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে সাইদি মাটিতে লুটিয়ে পড়লে হত্যার উদ্দেশ্যে মাথায় চাপাতি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে মৃত ভেবে ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা।পরে আমিসহ স্থানীয়রা উদ্ধার করে কালামপুর পপুলার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ধামরাই থানার পরিদর্শক অপারেশন নির্মল চন্দ্র গ্রহ জানান বিষটি আমরা শুনেছি। অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly

Related Posts