ভোলার লালমোহনের যুবলীগ নেতার ওপর ঢাকা সদর ঘাটে হামলা

নিজস্ব প্রতিবেদক: ভোলা জেলার লালমোহন উপজেলার জিলন নামে এক যুবলীগ নেতার ওপর ঢাকার সদর ঘাটে সন্ত্রাসী হামলার ঘটনায় সূত্রাপর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) রাতে সন্ত্রাসীরা এই হামলা চালায় বলে অভিযোগ।

জানা যায়, লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক মো: জিলন শুক্রবার সন্ধ্যায় ভোলা থেকে লঞ্চে করে ঢাকার সদর ঘাটে নেমে সিএনজি অটোরিকশায় ওঠেন। এ সময় ৬/৭ জন সন্ত্রাসী তাকে ঘিরে ফেলে এবং অটোরিকশা থেকে নামিয়ে বেধড়ক মারধর করে। এতে জিলন গুরূতর আহত হন। তার মুখে এবং পিঠে মারাত্মক জখম হয় এবং চোখে রক্ত জমাট বেঁধে যায়। আহত জিলানী ঢাকা মেডিকেলে প্রাথমিক চিকিৎসা নেন।

হামলাকারীদের তিন জনকে জিলন চিনতে পারলেও বাকিদের তিনি চিনতে পারেননি। চিনতে পারা হামলাকারীদের তিনজন তারই এলাকা লালমোহন উপজেলার মো. কামাল ওরফে সিএনজি কামাল (৩৩), মো: আ: মতিন (৩০) ও মো: শূভ শিকদার (৩০)।

এ ঘটনায় জিলন ঢাকার সুত্রাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। সূত্রাপুর থানার কর্তব্যরত এসআই নাহিদুল ইসলাম ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

জিলন জানান, ভোলা ৩ লালমোহন তজুমদ্দিন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার এর অনুসারী হওয়ায় তার প্রতিপক্ষ এই হামলা চালায়।

Print Friendly

Related Posts