উৎসবমুখর পরিবেশে সম্মেলন : নবীনগর আ. লীগের সভাপতি বাদল, সম্পাদক শাহান

জ ই বুলবুল: দীর্ঘ আট বছর পর অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ হালিমের পরিচালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ২০ সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি, স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবাইদুল মোকতাদির চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন ব্রাক্ষণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে ফয়জুর রহমান বাদলকে সভাপতি ও জহির উদ্দিন চৌধুরী শাহানকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়। মুহূর্তেই নেতা-কর্মীদের এক অভূতপূর্ব পরিবেশের তৈরি হয়। মিছিলে মিছিলে মুখরিত হয় পুরো সমাবেশস্থল।

সভায় আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার কথাও জানানো হয়।

এদিকে পুনরায় সভাপতি হওয়ায় প্রতিক্রিয়ায় সাবেক এমপি জনবান্ধব নেতা ফয়জুর রহমান বাদল বলেন, নবীনগরবাসী ও দলের প্রতি আরো কাজ করার দায়িত্ব বেড়ে গেলো আমার। নিরন্তর সবার আন্তরিক সহযোগিতা থাকলে নবীনগর আওয়ামী লীগকে ঢেলে সাজিয়ে আগামী নির্বাচনে এ আসনটি ধরে রাখতে পারবো ইনশাআল্লাহ।

তিনি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা ও কৃতজ্ঞতা স্বীকার করে বলেন, আমার বাবা ছিলেন বঙ্গবন্ধুর আগরতলা ষড়যন্ত্র মামলার আসামি। বাবার আদর্শে উজ্জীবিত হয়েই আওয়ামী লীগের জন্য কাজ করা। আজীবন দলের জন্য তথা নবীনগরবাসীর জন্য কাজ করে যেতে চাই ।

এদিকে নতুন মুখ সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহানও দলের জন্য কাজ করার দায়িত্ব পালনে সচেষ্ট হবেন বলে জানান।

Print Friendly

Related Posts