বীকন ফার্মা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বাঞ্ছারামপুরকে হারিয়ে নবীনগর চ্যাম্পিয়ন

জ. ই বুলবুলঃ বিশ্বকাপ খেলার রেশের ভিতরেই ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বীকন ফার্মা গোল্ডকাপ ২০২২ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকাল ৩টায় বীকন ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড এর আয়োজনে উপজেলার সলিমগঞ্জ এ.আর.এম উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার তেজখালী ফুটবল একাদশ কে ১-০ গোলে হারিয়ে নবীনগর উপজেলার রসুল্লাবাদ ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

খেলায় টুর্নামেন্ট কমিটির সভাপতি শ্রী জীবন বণিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীকন ফার্মার ব্যবস্থাপনা পরিচালক ও নবীনগরের স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

এসময় প্রধান অতিথি বলেন, সমাজে অবক্ষয় রোধে খেলাধুলা একটি অন্যতম মাধ্যম উল্লেখ করে বলেন, স্থানীয় যুবকদের মাঝে খেলাধুলার প্রতি আগ্রহ সৃষ্টি করে জাতীয় পর্যায় খেলোয়ার সৃষ্টি করা বীকনের এই আয়োজন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন সাদেক, জেলা পরিষদের সদস্য মো. নাছির উদ্দীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন, নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার, উপজেলা আওয়ামী লীগ নেতা সাইফুর রহমান সোহেল, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশিকুর রহমান সোহেল, প্রমুখ।

ফাইনাল খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বীকন ফার্মার ব্যবস্থাপনা পরিচালক ও নবীনগরের স্থানীয় সংসদ সদস্য মো. এবাদুল করিম বুলবুল।

Print Friendly

Related Posts