ধামরাইয়ে বিএনপির ৬ নেতাকর্মী আটক, ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

 মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অজ্ঞাত মামলায়  বিএনপির ছয় নেতাকর্মীকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। তাদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ।
সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ অভিযানে বিএনপি নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ইতিমধ্যে ধামরাই বিএনপি নেতা কর্মী শূন্য হয়ে পরেছে।
আটককৃতরা হলেন- সোমভাগ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ডাউটিয়া গ্রামের এইচএম রুস্তম, সূতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের হাবিবুর রহমান হাফিজ, গাগুটিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি কাওয়ালীপাড়া গ্রামের দলিল লেখক আনিসুর রহমান, একই ইউনিয়নের জালসা গ্রামের সাবেক ইউপি সদস্য মফিকুল ইসলাম, গোলাম মোস্তফা ও চন্দ্রাইলের নূরুল ইসলাম। তাদের বিরুদ্ধে থানায় কোনো মামলা নেই।
এর আগে গত বুধবার বিস্ফোরণের ঘটনায় ৩৩ জনের নাম উল্লেখ করে ও ৪০-৫০ জন অজ্ঞাত বিএনপি নেতাকর্মীদের নামে ধামরাই থানায় মামলা করে পুলিশ।
ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, বিস্ফোরণের ঘটনায় ও সরকারবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
Print Friendly

Related Posts