মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

কোমলমতি শিশু শিক্ষার্থীদের অংশগ্রহণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হলো মাইলস্টোন কলেজের অন্তর্ভুক্ত মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে।

সম্প্রতি শিশুদের রঙ্গিন আয়োজনে অংশগ্রহণ করে মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল (ডিয়াবাড়ি ক্যাম্পাস)-এর শিক্ষার্থীরা।

শিশু শিক্ষার্থীদের মনোজ্ঞ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের অধ্যক্ষ মিসেস রিফাত আলম এবং স্কুলটির দিয়াবাড়ি ক্যাম্পাসের প্রধান শিক্ষিকা মিসেস খাদিজা আক্তার।

অনুষ্ঠানের প্রধান অতিথি মাইলস্টোন কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.) এবং মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের অধ্যক্ষ মিসেস রিফাত আলম যোগ্য ও মানবিক মানুষ গড়ে তোলতে ধরা-বাঁধা পড়াশোনার বাইরে সহশিক্ষা কার্যক্রমের প্রয়োজনীয়তা নিয়ে কথা বলেন।

তাঁরা বলেন, সৃজনশীল সহশিক্ষা কার্যক্রম আমাদের উপহার দেবে প্রচন্ড প্রাণশক্তিতে ভরপুর এক নতুন প্রজন্ম যারা আমাদের প্রিয় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে আরও সামনের পথে।

অনুষ্ঠানের শেষাংশে ছিলো পুরস্কার বিতরণী পর্ব এবং শিশু শিক্ষার্থীদের অংশগ্রহণে চোখধাঁধানো সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে শিশুদের একক ও সমবেত পরিবেশনা সবাইকে মুগ্ধ করে।

সূত্র:শাহ বুলবুল

Print Friendly

Related Posts