নবীনগরে সাড়ে ২৩ কোটি টাকা ব্যয়ে চারটি প্রকল্পের উদ্বোধন, এলাকায় আনন্দের বন্যা

জ. ই. বুলবুল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নে গ্রামীন সড়ক মেরামত ও সংরক্ষন এর আওতায় বটতলী বিটঘর জিসি সড়ক, হাজীপুর বাজার-বটতলী সড়ক ভায়া কমিউনিটি ক্লিনিক, ফতেহপুর জিপিএস সড়ক, বটতলী টু বিটঘর জিসি সড়ক ও বাশারুক সরকারি প্রাথমিক বিদ্যালয় এর শ্রেণীকক্ষ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
এতে এলাকায় স্বস্তি ও আনন্দের বন্যা বয়ে যায়।
শনিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৃথক পৃথক ভাবে সাড়ে ২৩ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের স্থানীয় সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল ।
এ সময় তিনি বলেন,সড়কগুলো নির্মাণের ফলে স্বাধীনতার পর থেকে অবহেলিত এই দুর্গম অঞ্চলের মানুষ যোগাযোগ ব্যবস্থার সম্ভাবনায় নতুন করে আশার আলো দেখবে।
এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,জেলা পরিষদ সদস্য নাছির উদ্দিন,আওয়ামী লীগ নেতা গোলাম শাহরিয়ার বাদল,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস,উপজেলা প্রকৌশলী মোহাম্মদ ইসতিয়াক হাসান,অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার, লাউর ফতেপুর ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, জিনোদপুর ইউনিয়ন চেয়ারম্যান রবিউল আউল রবি , আওয়ামী লীগ নেতা প্রণব কুমার পিন্টু ভদ্র, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম নজু, সাবেক জিএস সাইফুর রহমান সোহেল, লোকমান হোসেন, এলজিইডি হিসাব রক্ষক আবু কাউছার প্রমুখ।
Print Friendly

Related Posts