মোস্তফা ফুল নিয়ে ডালিয়ার সঙ্গে দেখা করলেন

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন মোস্তাফিজার রহমান মোস্তফা। নির্বাচিত হওয়ার একদিন পরেই পরাজিত আওয়ামী লীগের প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়ার বাড়িতে ফুল নিয়ে যান মোস্তফা। সেখানে তিনি তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ডালিয়ার নগরীর গুপ্তপাড়াস্থ বাসভবনে এ সৌজন্য সাক্ষাৎ করেন মোস্তাফিজার রহমান মোস্তফা।

এসময় মোস্তফা রংপুরের সার্বিক উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশ নেওয়া ডালিয়াসহ সকল মেয়র প্রার্থীদের পাশে থাকার আহ্বান জানিয়ে বলেন, এটি আপনার-আমার সকলের নগরী। এই নগরীর উন্নয়নে ও নগরবাসীর সকল সেবা নিশ্চিত করতে সার্বক্ষণিক আপনারা আমার পাশে থাকবেন, এটা আমি প্রত্যাশা করি।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক ও জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া রসিক মেয়র পদে আওয়ামী লীগের নৌকা নিয়ে নির্বাচন করেন। গত ২৭ ডিসেম্বরে ভোটের ফলাফলে ডালিয়া ২২ হাজার ৩০৬ ভোট পেয়ে প্রতিদ্বন্দ্বিতায় চতুর্থ অবস্থানে থাকেন। নির্বাচনের বিধি মোতাবেক প্রদানকৃত ভোটের ৮ ভাগের এক ভাগ ভোট না পাওয়ায় জামানতও হারান তিনি।

Print Friendly

Related Posts