ভোলায় ‘কাঁকড়া ট্রাক্টর’ কেড়ে নিলো ২ সহোদরের প্রাণ

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলায় ইট বোঝাই কাকড়া ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. সোহেল (২৬) ও মো. শাওন (২০) নামের দুই সহদোর ভাই নিহত হয়েছে। এরা দুই জন বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের সেলিমাবাদ গ্রামের প্রবাসী আব্দুল করিম মোল্লার ছেলে।
রবিবার (১৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে সদর উপজেলার ভোলা-বরিশাল মহাসড়কের পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে সোহেল ও শাওন দুই ভাই মোটরসাইকেল যোগে ভোলা সদর থেকে বাড়ি যাচ্ছিলেন। এসময় সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ভোলা-বরিশাল মহাসড়কের পাঙ্গাশিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই কাকড়া ট্রলির সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এরা দু’জনই ঘটনাস্থলে নিহত হয়। এবং কাকড়া ট্রলিটি সড়কের পাশের ডোবায় পড়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে আনা হয়েছে।
ভোল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছে। দুর্ঘটনাকবলিত কাকড়া ট্রলিটি উদ্ধার ও ট্রলির চালককে আটকের চেষ্টা চলছে।
মিলন/বি
Print Friendly

Related Posts