ধামরাইয়ে যৌথ অভিযানে প্রাইভেটকারে তুলে অপহরণ চক্রের গ্রেফতার ৫

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে ৫ অপহরনকারীকে যৌথ অভিযানে গ্রেফতার করেছে ধামরাই থানা ও ঢাকা জেলা উত্তর পুলিশ ডিবি পুলিশ।

তাদের গাজীপুরের কোনাবাড়ি থানা এলাকার বিভিন্ন জায়গা থেকে ৫ জনকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারি কর্মকর্তা এস তাই রাজু মন্ডল জানান, তারা গত ২৭ নভেম্বর ধামরাই ঢুলিভিটা মসজিদ মার্কেটের সামনে থেকে ধামরাই উপজেলা উপ সহকারি প্রশাসনিক কর্মকর্তা মো. আতাউর রহমানকে প্রাইভেটকারে উঠিয়ে অপহরন করে তিন ঘন্টা নির্যাতন করে ২ লক্ষ ১০ হাজার টাকা বিকাশ এবং নগদের মাধ্যমে হাতিয়ে নেয়। গ্রফতার কারিদের কাছ থেকে ৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেতারকারিরা হলেন, চাঁদপুর জেলার মতলব থানার মোসলেম প্রধানের ছেলে মোক্তার হোসেন, বরিশাল জেলার বিমানবন্দর থানার মৃত ধনুমৃধার ছেলে মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার সোবাহানের ছেলে হান্নান, বরিশাল জেলার সদর থানার হেমায়েত মিয়ার ছেলে মফিজুল ইসলাম সোহেল ও চাঁদপুর জেলার মৃত শাজাহানের ছেলে আনোয়ার হোসেন।

এ ব্যাপারে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ডিবি মোবাশশিরা হাবিব খান জানান, গ্রেফতারকৃত পাঁচজন প্রফেশনাল অপহরণকারী। তারা প্রতিনিয়ত সাধারণ মানুষকে বিভিন্ন জায়গায় থেকে গাড়ির যাত্রী হিসেবে তুলে নিয়ে জিম্মি করে বিভিন্ন মাধ্যমে টাকা হাতিয়ে নেয়।তেমনি ঘটনা ঘটেছিল গত ২৭ নভেম্বর ধামরাইয়ে ঢুলিভিটায়। এ ঘটনায় তদন্ত শেষে ১০ ডিসেম্বর অজ্ঞা নামা ৪ জনকে আসামী মামলা দায়ের করা হয় ধামরাই থানায়। পরে ধামরাই থানার একটি আভিযানিক দল এবং আমাদের ডিবির একটি আভিযানিক দল তদন্তে নেমে তাদের গতকাল গাজিপুরের কোনাবাড়ির বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করে।এসময় তাদের কাছ থেকে নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।তাদের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly

Related Posts