নতুন বছর : স্বাগত জানাতে পাঁচ তারকা হোটেলগুলোতেও বর্ণিল আয়োজন

আরও একবার পুরো পৃথিবী সূর্যের চারপাশে প্রদক্ষিণের মধ্যে দিয়ে একটি বছর শেষ হচ্ছে । বিদায় নিচ্ছে ইংরেজি বর্ষ ২০২৩। আগমণ ঘটতে যাচ্ছে ইংরেজি বর্ষ ২০২৪-এর। পুরাতন বছরের সুখ কিংবা দুঃখ স্মৃতিকে বিদায় জানিয়ে নতুন উদ্যমে পথ চলার প্রত্যয়ে নতুন বছরকে স্বাগত জানতে প্রস্তুত গোটা বিশ্ব।

ব্যাতিক্রম নেই বাংলাদেশেও। ইংরেজি নতুন বর্ষকে স্বাগত জানতে অপেক্ষায় মানুষ। তবে, প্রশাসনিক কিছু বিধিনিষেধ থাকলেও পাঁচ তারকা হোটেলগুলো বিভিন্ন আয়োজন করেছে।

রাজধানীর নিকুঞ্জে ‘লা মেরিডিয়ান’-এ নতুন বছরকে স্বাগত জানাতে থাকছে ‘গ্যালাটিক নাইট’। যেখানে থাকছে গ্যালাকটিক আউরা, ইন্টারস্টেলার নিউ ইয়ার কাউন্টডাউন, কসমিক ফটোবুথ, গ্যালাকটিক ফায়ার স্পিনিং এবং এরিয়াল ডান্স পারফরমেন্স। এ ছাড়াও আকর্ষণীয় ছাড়ে বুফেট ডিনার কিংবা কাপল ডিনারের অফার থাকছে এই পাঁচ তারকা হোটেলটিতে।

রাজধানীর আরেকটি বহুল পরিচিত পাঁচ তারকা হোটেল ‘রেডিসন ব্লু’তে থাকছে ‘মিডনাইট কনফেটি’। যখানে থাকছে সঙ্গীত আয়োজন, ফ্যাশান শো, ফ্ল্যূশ ডান্স পার্ফমেন্স এবং বার্বিকিউ বুফেট ডিনার।

তবে, এই দুইটি জায়গায়ই পূর্ব থেকে রেজিস্ট্রেশন কিংবা রির্জাভেশন রাখতে হবে।

নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত সমুদ্রপাড়ের পর্যটক নগরী কক্সবাজারও। যেখানে ছোট বড় প্রায় সব হোটেলেই থাকছে বুফেট ডিনার এবং পরিবারকে নিয়ে অবকাশ যাপনের জন্য বিশেষ ছাড়।

কক্সবাজারের হোটেল সি ক্রাউন কর্তৃপক্ষ জানিয়েছে, থার্টিফাস্ট নাইট নিয়ে তাদের বিশেষ কোনো আয়োজন না থাকলেও নতুন বছর উপলক্ষ্যে পুরো জানুয়ারি জুড়েই তাদের হোটেলে প্রতিটি সুইট কিংবা ডিলাক্সের ওপর থাকছে ৩৫% ডিসকাউন্ট।

হোটেল সিগাল কর্তৃপক্ষ জানিয়েছে বিশেষ কোনো আয়োজন না থাকলেও আকর্ষণীয় মূল্যে বুফেট ডিনার এবং লাঞ্চের ব্যবস্থা থাকছে তাদের এখানে। সাথে থাকবে লাইভ মিউজিক।

কক্সবাজারের বিচ পার্ক হোটেল জানিয়েছে, তাদের পুরো জানুয়ারি জুড়ে থাকবে ৪০% ডিসকাউন্ট। এছাড়াও ৯৫০০ টাকায় ২ রাত ৩ দিন থাকার সুযোগ থাকছে। এই প্যাকেজের মধ্যেই থাকবে বুফেট ডিনার, লাঞ্চ এবং ব্রেকফাস্ট। এ ছাড়া থার্টিফাস্টে তারা তাদের পুরো হোটেলে আলোকসজ্জার ব্যবস্থাও করবে।

 

Print Friendly, PDF & Email

Related Posts