আপনার আজকের রাশিফল ॥ ২৩ জুন

বিডিমেট্রোনিউজ ডেস্ক   আজ বৃহস্পতিবার, ২৩ জুন ২০১৬ । জেনে নিন আপনার আজকের রাশিফল-

 

মেষ

আজ কিছু বাজে চিন্তা মাথায় ঘুরপাক খাবে। প্রতিযোগিতায় আজ সাফল্য লাভ, মামার বাড়ি থেকে কোনও খারাপ খবর আসতে পারে। ব্যবসায় ভাল-মন্দ মিশিয়ে যাবে।

 

বৃষ

শেয়ার বা ফটকা ব্যবসায় ক্ষতির সম্ভবনা। লাগাম ছাড়া রাগ বাড়তি বিপদ আনতে পারে। কিছু উপহার আজ পাওনা হতে পারে। প্রেমের জন্য খুব আবেগ বাড়তে পারে।

 

মিথুন

পাড়ার কোনও ধর্ম অনুষ্ঠানে যোগদানে আনন্দ। নিজের শরীরে ক্ষতির ব্যপারে একটু সাবধান থাকুন। মামলাতে অত্যাধিক অর্থ নষ্ট। শ্রম ও দক্ষতা থাকার সত্ত্বেও কর্মে অবনতি।

 

কর্কট

বাড়ির সকলের সঙ্গে ভ্রুমণের জন্য খুব ভাল সময়। আজ কোনও বিপদে বন্ধুর সাহায্য নাও পেতে পারেন। আজ কোথাও মেধার বিকাশের জন্য সুযোগ পাবেন। ব্যবসা ভাল যাবে।

 

সিংহ

আজ বাড়ির বাইরে কোনও অশান্তি বাড়তে পারে। ভাল কাজের জন্য প্রশংসা ও সন্মান লাভ হতে পারে। প্রেমে আকস্মিক জোর বাধা আসতে পারে। মূত্রাশয়ে কোনও রোগ বাড়তে পারে।

 

কন্যা

আজ যোগাযোগ গুলো খুব ভাল হবে বলে মনে হচ্ছে। শরীরিক অসুস্থতা থেকে কিছুটা মুক্তি পাবেন। একাধিক উপায়ে অর্থ আসতে পারে। সন্তানের পড়াশুনাতে উদ্বেগের অবসান।

 

তুলা

আজ বীরত্বের চেষ্টা করতে গিয়ে ক্ষতি। অনেকদিন পরে আজ ভাল বন্ধু ও ভাল কর্মের সুযোগ পেতে পারেন। গুরুজনের সঙ্গে তর্কে যাবেন না।

 

বৃশ্চিক

খুব সাবধানে থাকুন সন্মান নিয়ে টানাটানি হতে পারে। বিবাহিত জীবনে অনেক দিন পরে একটু শান্তি পেতে পারেন। পরোপকার করতে গিয়ে দুঃখ পেতে হবে। আধ্যত্মিক পথে শান্তি।

 

ধনু

পড়ে থাকা কাজ শেষ করে ফেলুন। শত্রুর জন্য ব্যবসায় একটু পিছিয়ে পড়তে পারেন। অকারণে কিছু অর্থ ব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন। পেটের সমস্যা।

 

মকর

বাড়িতে আত্মীয়ের সঙ্গে বিরোধ হতে পারে। আপনার হাত থেকে কিছু দ্রব্য নষ্ট হতে পারে। ব্যবসায় পাশের লোকের সঙ্গে বিবাদ। প্রেমে নতুন আনন্দ। সংসারে একটু ঝড় বাইবে।

 

কুম্ভ

আজ গুরু দীক্ষার জন্য খুব মন টানবে। প্রেমের জন্য মানসিক অশান্তি বাড়তে পারে। কর্মস্থলে মন বিষণ্ণতায় ভরা থাকবে। শত্রুর জন্য পুলিশের সাহায্য নিতে হতে পারে। পিতার সঙ্গে বিবাদ।

 

মীন

অপর কোনও ব্যক্তির ভাল দেখে মনে হিংসা জাগতে পারে। ব্যবসার জন্য শুভ খবর আসতে পারে। সম্পত্তি ক্রয়ে ঋণ গ্রহণ হতে পারে। সন্তানের জন্য ভাল কাজের যোগাযোগ।

 

Print Friendly, PDF & Email

Related Posts