আজই সিরিজ জিততে চায় কোহলিরা

ভারত-অস্ট্রেলিয়া, তৃতীয় ওয়ানডে : সরাসরি, দুপুর ২টা, স্টার স্পোর্টস ওয়ান

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ চিপকের পর ইডেন, সিরিজের প্রথম দুটি একদিনের ম্যাচেই অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিয়েছে ভারত। ইনদওরে জিততে পারলে রবিবারই সিরিজ জিতে নিতে চায় বিরাট কোহলির দল। একদিকে কুলদীপ যাদব-যুজবেন্দ্র চাহল, অন্যদিকে শক্তিশালী ব্যাটিং লাইন আপ। এই দুই বিভাগের হাত ধরেই রবিবার একদিনের সিরিজ পকেটে পুরতে চাইছেন ক্যাপ্টেন কোহলি।

সিরিজ শুরু হওয়ার আগে থাকতেই চায়নাম্যান-আতঙ্কে ভুগছিল ব্যাগি গ্রিন ব্রিগেড। কুলদীপদের অ্যান্টিডোট যে স্মিথ বাহিনী বের করতে পারেনি, সেটা বোঝা গিয়েছে চিপকেই। আর ইডেনে সেই কুলদীপই স্টিভ স্মিথদের গলায় ফাঁস হয়ে চেপে বসেন। তাঁর দুরন্ত হ্যাটট্রিকের হাত ধরে ভারতের জয়ের রাস্তা প্রশস্ত হয়ে যায়। তার সঙ্গে চাহলের আগ্রাসী বোলিংয়ে সিরিজে জাঁকিয়ে বসেছে ভারত।

সিরিজের তৃতীয় ম্যাচের আগে ফুরফুরে মেজাজে টিম ইন্ডিয়া। তবে অস্ট্রেলিয়াকে মোটেই খাটো করে দেখছে না দল, জানিয়েছেন অজিঙ্ক রাহানে। কারণ তাঁরা জানেন,  কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে স্মিথ অ্যান্ড কোম্পানি। রবিবারের ম্যাচে ভারতীয় দলে পরিবর্তনের সম্ভাবনা নেই। ইনদওরেও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সেকথা মাথায় রেখেই তৈরি বিরাটরা।

 

Print Friendly

Related Posts