আপনার আজকের রাশিফল ॥ ১৩ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ১৩ সেপ্টেম্বর ২০১৮

 

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি শুভাশুভ মিশ্রিত৷ প্রেম, রোমান্টিকতার জন্য দিনটি আদর্শ৷ কোনও প্রেমের প্রস্তাব পাওয়াও অসম্ভব নয়৷ তবে কর্মস্থলে অনেক চাপ থাকবে। সহকর্মীরা ষড়যন্ত্র করতে পারে। সেখান থেকে বদনামের আশঙ্কা৷ বিকালের পর সময়টা ভালো হয়ে উঠবে। জীবন সাথীর সাহায্য পাবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। ভালো আয় হবে তাদের৷ বিশেষ করে শৌখিন ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন৷

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি শুভ। বিদ্যার্থীদের পড়াশুনায় মনোযোগ বাড়বে৷ সন্তানের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। কাছে পিঠে কোথাও ভ্রমণ হতে পারে৷ শিল্পীদের কাজ কর্মে অগ্রগতি হবে। তবে পেট ও চোখের সমস্যা বাড়বে। কোনো মূল্যবান তথ্য হারিয়ে ফেলতে পারেন। কাজের লোক বা অপরিচিত কারো উপর বেশী নির্ভর করলে ঠকবার আশঙ্কা রয়েছে।

মিথুন (২২ মে – ২১ জুন)

আজ দিনটি প্রত্যাশা পূরণের। বাড়ি থেকে দুরে কোথাও যেতে পারেন।শিল্পকলার সাথে জড়িতদের দিনটি ভালো। রোমান্টিক বিষয়ে অগ্রগতি হবে। পরীক্ষার্থীদের প্রস্তুতি ভালো হবার সম্ভাবনা। তবে পায়ে ব্যাথা বা রক্তপাত হওয়ার যোগ৷ সাবধানে রাস্তাঘাটে চলাফেরা করা মঙ্গল৷ ফাটকায় আয় যোগ৷

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

আজ দিনটি শুভাশুভ মিশ্র। যারা গাড়ি কিনতে চান তাদের জন্য সেরা সময়৷ এদিন গাড়ি কেনার বিশেষ যোগ রয়েছে এই রাশির জাতক জাতিকাদের৷ এছাড়া বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন। প্রশাসনিক কাজে নতুন চাকরির সুযোগ আসতে পারে। বিকাল থেকে পারিবারিক ক্ষেত্রে কোনও ভালো ঘটনা আশা করতে পারেন। বাড়িতে অতিথিরা আসতে পারে। বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন৷

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)

অর্থভাগ্য ভালো৷ অর্থপ্রাপ্তির যেমন যোগ রয়েছে তেমন ভালো আয়ের সুযোগ রয়েছে৷ তবে পুরোনো কোনও ব্যাংক ঋণ সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। শেয়ার মার্কেটে হঠাৎ দরপতনের সম্মুখীন হতে পারেন। তবে পরে সেই ক্ষতি কাটিয়ে ওঠার যোগ৷ বিকালের পর ভাগ্য সহায় হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় ঝামেলা মুক্তি হতে পারে। বিদেশ যাত্রার যোগ রয়েছে।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি ভালো বলা যায়। সকালের দিকে দুরে কোথাও যেতে হতে পারে। বৈদেশিক কাজে ভালো আয় রোজগার হবে। প্রবাসীদের কাজের ঝামেলা কমে আসতে পারে। বিকালের দিকে কোনও ভালো সংবাদ পেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভবান হবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনটি কিছুটা ব্যয় বহুল থাকবে। রোমান্টিকতা বাড়বে। প্রেমের জন্য দিনটি অনুকূল৷ বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। প্রবাসীদের দিনটি প্রত্যাশা পূরণের। বিকালের দিকে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের আরোগ্য লাভের যোগ প্রবল। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বন্ধুর কাছে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। বড় বোনের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। বিকাল থেকে ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। বিদেশ থেকে কোনো রেমিটেন্স পেতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাবশালীদের সাহায্যে চাকরি পাওয়ার যোগ। রাশির একাদশে শুক্র, চন্দ্র ও বৃহস্পতির সংযোগ আর্থিকলাভের ইঙ্গিত। সরকারি চাকুরেদের দিনটি ভালো যাবে। পদস্ত কর্মকর্তার কোনও গোপনীয় কাজের দায়িত্ব পাওয়ার আশা আছে। জীবনসাথির কাছ থেকে সাহায্য পাবেন। পুস্তক ও স্বর্নালঙ্কার, মুদ্রণ ও কম্পিউটার ব্যবসায় অগ্রগতি হবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার ভাগ্য আপনার সহায় হবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার প্রস্তুতি নিতে পারেন। ধর্মীয় ভ্রমনের পর অনেকে বাড়ি ফিরতে পারেন। শিক্ষক ও গবেষকদের নতুন সুযোগ সৃষ্টি হবে। বিকালের পর কর্মস্থলে সাফল্য লাভ। রাজনৈতিক কাজে গণসংযোগ শুভ। বেকারদের চাকরী লাভের যোগ রয়েছে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ব্যবসায়ী ও হোটেল রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বৈদেশিক কাজে কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে আত্মীয়ের আগমন হতে পারে। পায়ের সমস্যা বাড়তে পারে৷ পিতার সঙ্গে মনোমালিন্য হতে পারে৷

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

দিনটি মিশ্র যাবে। আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ৷ সকালের দিকে আপনার কর্মস্থলে কোনও ভালো ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের সাহায্য আশা করতে পারেন। বিকালের দিকে ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজাগার হবে। জীবন সাথী কোনও নার্ভের সমস্যা দেখা দিতে পারে। আজ বাইরে কোথাও বেড়াতে যেতে পারেন।

Print Friendly

Related Posts