কলকাতার পিৎজায় মিলল পোকা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ পিৎজায় পোকা৷ ভাগাড়ের মাংস-পচা মাছের পর এবার পোকা মিলল পিৎজায়৷ ঘটনাস্থল দমদমের নামী সংস্থায়৷ এ নিয়ে দমদম থানায় দায়ের করা হয়েছে অভিযোগ৷

ঘটনার তদন্ত শুরু করেছে দমদম পুরসভা কর্তৃপক্ষও৷ তারা পিৎজার নমুনা সংগ্রহ করেছে। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে দমদম থানার পুলিশ। এর আগেও ওই সংস্থার বিরুদ্ধে পচা খাবার বিক্রির অভিযোগ উঠেছিল বলে পুরসভার পক্ষ থেকে জানানো হয়েছে।

উত্তর ২৪ পরগনার দমদম নাগেরবাজারের বাসিন্দা রূপা চক্রবর্তী অভিযোগে জানিয়েছেন, তিনি দমদমের ওই সংস্থায় গত বুধবার দিন ফোন করে দুটো পিৎজা অর্ডার করেন। একটা সেদিন তিনি খেয়ে নেন। অপর একটি পিৎজা তিনি রেখেদেন৷ বৃহস্পতিবার রাতে ফ্রিজ থেকে বের করে মাইক্রোওয়েভে গরম করতে গিয়ে লক্ষ্য করেন তাতে পোকা কিলবিল করছে।

তিনি এরপর সংশ্লিষ্ট সংস্থায় ফোন করে বিষয়টি জানান। কিন্তু তারা দায় ঝেড়ে ফেলে এর দায় তাঁর ওপরেই চাপিয়ে দেয়। শুক্রবার সকালে দমদম থানায় অভিযোগ জানান রূপা চক্রবর্তী। দমদম থানার পক্ষ থেকে বিষয়টি দমদম পুরসভাকে জানাতে বলা হয়। পুরসভাকে বিষয়টি জানানো হলে পুরসভার স্বাস্থ্য দফতর নমুনা সংগ্রহ করে রাজ্য সরকারের ল্যাবে সেই নমুনা পাঠিয়ে দেয়।

 

Print Friendly

Related Posts