আপনার আজকের রাশিফল ॥ ১৪ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ১৪ সেপ্টেম্বর ২০১৮

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

আজ দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। অবিবাহিতদের হটাৎ করে বিবাহের যোগ তৈরী হতে পারে। নব দম্পতিরা বন্ধের দিন কোনো আত্মীয়র বাড়ীতে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। অংশিদারী কোনো কাজে অংশ নিতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। পরীক্ষার্থীরা পরীক্ষা সংক্রান্ত টেনশনে অসুস্থ হয়ে পড়তে পারেন। সিজেনাল জ্বর ও ঠান্ডার পীড়া দেখা দেবে। আবহওয়ার পরিবর্তনের কারনে কোনো সমস্যা দেখা দেবে। কাজের লোকের উপর বেশী নির্ভর করা ঠিক হবে না। গবেষণা মূলক কাজে কিছু ঝামেলা দেখা দিতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি শুভ সম্ভাবনাময়। প্রতিযোগীতামূলক কাজে সফল হবেন। আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। শিল্পী ও কলাকুশলীদের দিনটি ব্যস্ততার। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। বিদেশ ভ্রমনের যোগ প্রবল। রোমান্টিক বিষয়ে অগ্রগতি হবে। হটাৎ করে কোনো প্রেমের অফার পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

আজ পারিবারিক ও সামাজিক কাজে ব্যস্ত থাকতে হবে। বাড়ীতে কোনো আত্মীয় স্বজনের আগমন হতে পারে। যানবাহন ক্রয় করতে পারবেন। কোনো ভূমি বা ফ্লাট সংক্রান্ত কাজে বেড় হতে পারেন। মায়ের সাহায্য আপনার আর্থিক অনটনকে কাটিয়ে দেবে। ভাড়াটিয়ারা কোনো ভালো সংবাদ পেতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট):

আজ দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে ভালো কোনো তথ্য পেতে পারেন। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় বেচাকেনা বৃদ্ধি পেতে পারে। ছোট ভাই বোনের বাড়ীতে বেড়াতে যেতে পারেন। সাহিত্যিক ও প্রকাশকদের কাজের ব্যস্ততা অব্যাহত থাকবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

আজ দিনটি ভালো যাবে। আজ কোনো বন্ধুর বাড়ীতে বেড়াতে যেতে পারেন। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে। বকেয়া কোনো টাকা ফেরত পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। খুচরা ও পাইকারী দোকানদারদের বেচাকেনা বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

আজ দিনটি শুভ সম্ভাবনাময়। শুভ চন্দ্র ও বৃহস্পতির প্রভাবে আপনার ক্ষমতা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবার যোগ। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে শিক্ষা ও গবেষণামূলক কাজে সাফল্য পেতে পারেন। কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

আজ দিনটি ব্যয় বহুল থাকবে। সকলকে নিয়ে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। প্রবাসীদের দেশে আগমনের পরিকল্পণা চলবে। বাড়ীতে অতিথী আগমনের কারনে অতিথী আপ্যায়ণে ব্যয় হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

আজ দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক অস্থিরতা থাকলেও আয় রোজগারের যোগ প্রবল। বাড়ীতে বড় ভাই বোনের আগমনে আনন্দ বৃদ্ধি পাবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক যোগাযোগে অগ্রগতি হতে থাকবে। কোনো গবেষক বা শিক্ষকের সাথে বন্ধুত্য গড়ে উঠতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

আজ সামাজিক সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। জনসংযোগ বা কোনো জনকল্যাণমূলক কাজের সাথে জড়িত হতে পারেন। পিতা বা কোনো গুরুর কাছ থেকে সঠিক পরামর্শ পাওয়ার যোগ রয়েছ। রাজণৈতিক ব্যক্তিদের দিনটি ব্যস্ততায় কাটবে। নেতার সাথে চলতে থাকা বিরোধের অবশান আশা করা যায়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী):

দিনটি ভাগ্য উন্নতির। কোনো প্রতিযোগীতামূলক পরীক্ষায় বিদ্যার্থীরা সফল হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হবেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার বিষয়ে কোনো খোঁজ খবর নেওয়ার যোগ প্রবল। জীবীকার জন্য বিদেশ যাত্রা হতে পারে। অতীন্দ্রিয় বিষয়ের চর্চায় অগ্রগতি হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

দিনটি ভালো যাবে না। কোনো সামাজিক কাজ করতে গিয়ে দাঙ্গা বা বিবাদে জড়িয়ে পড়তে পারেন। ঈদের আগের কোনো আর্থিক ঝামেলা আজ প্রকট হতে পারে। আজ কোনো লটারী বা ফটকা বিনিয়োগে লাভবান হতে পারেন। পুলিশী হয়রাণীর হাত থেকে বাঁচতে হলে গাড়ীর কাগজপত্র ঠিকমতো নিয়ে রাস্তায় বেড় হবেন।

Print Friendly

Related Posts