সাংবাদিক মোস্তাক এলাহি বাদশা আর নেই

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সাংবাদিক মোস্তাক এলাহি বাদশা আর নেই।  তিনি জাতীয় প্রেস ক্লাব, বাংলা একাডেমী ও ঢাকা সাব -এডিটরস কাউন্সিলের সদস্য, দৈনিক দিনকালের সিনিয়র সহ-সম্পাদক। মোস্তাক এলাহি বাদশা (৪০) ২৯ জুলাই ইন্তেকাল করেছেন।(ইন্না লি্ল্লাহি…রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে স্ট্রোকজনিত কারণে অসুস্থতায় ভুগছিলেন। অসুস্থ বাদশা তিনদিন আগে দ্বিতীয়বার মস্তিষ্কে রক্তক্ষরণ ও হৃদরোগে আক্রান্ত হয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন। রোববার রাত সোয়া দশটায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী শারমিন,দুই শিশু কন্যা,অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।সাংবাদিক বাদশার মৃত্যুতে দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজোয়ান সিদ্দিকীসহ সংশ্লিষ্ট পরিবার, প্রশাসন এবং দিনকাল ইউনিট চিফ কবি মোহন হাসান ও ডেপুটি চিফ রাশেদুল হক গভীর শোক প্রকাশ করেছেন।

বাদশার ভাই লিটন ও ফুপা শ্বশুর সাংবাদিক জ.ই. বুলবুল জানিয়েছেন..আজ সোমবার বাদ জোহর লালমনিরহাটের পাটগ্রাম জামে মসজিদে জানাজা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।…

উল্লেখ্য..মোস্তাক এলাহী বাদশা বাংলা একাডেমী, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, সাব এডিটরস কাউন্সিল ছাড়াও নর্থ বেঙ্গল জার্নালিস্ট এসোসিয়েশনের জ্যেষ্ঠ সদস্য। তিনি পাটগ্রাম প্রেস ক্লাবেরও উপদেষ্টা।

জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ সাংবাদিক মোস্তাক এলাহী বাদশার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাদশার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Print Friendly

Related Posts