৪ রানে হায়দরাবাদকে হারাল চেন্নাই

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আইপিএল-এর সুপার সানডের প্রথম ম্যাচে টানটান উত্তেজনার মধ্যে সানরাইজার্স হায়দরাবাদকে চার রানে হারিয়ে দিল চেন্নাই সুপার কিংস। হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন (৫১ বলে ৮৪) ও ইউসুফ পঠানের (২৭ বলে ৪৫) লড়াই কাজে এল না।

এই দুই ব্যাটসম্যানই শেষদিকে আউট হয়ে যাওয়ার পর আফগানিস্তানের রশিদ খান (৪ বলে ১৭ অপরাজিত) দলকে জেতানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তাঁর পক্ষেও সেটা সম্ভব হল না। শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ১৯ রান। প্রথম বলে কোনও রান করতে পারেননি ঋদ্ধিমান সাহা। দ্বিতীয় বলে হয় দুই রান। তৃতীয় বলে এক রান নেন ঋদ্ধিমান। চতুর্থ বলে ছক্কা মারেন রশিদ। পঞ্চম বলে তিনি মারেন বাউন্ডারি। শেষ বলে দরকার ছিল ছক্কা। কিন্তু ডোয়েন ব্র্যাভোর বলে এক রানের বেশি করতে পারেননি রশিদ। ফলে জিতে যায় চেন্নাই।

টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন উইলিয়ামসন। প্রথমে ব্যাট করতে নেমে অম্বাতি রায়াডুর (৩৭ বলে ৭৯) ও সুরেশ রায়নার (৪৩ বলে ৫৪) অসাধারণ পারফরম্যান্সের সুবাদে ৩ উইকেটে ১৮২ রান করে চেন্নাই। জবাবে ১৭৮ রানের বেশি করতে পারেনি হায়দরাবাদ। চেন্নাইয়ের পেসার দীপক চাহার ১৫ রান দিয়ে ৩ উইকেট নেন।

Print Friendly

Related Posts