মেসি মার্চেই ফিরছেন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আর্জেন্টিনার জার্সি গায়ে লিওনেল মেসি আর ফিরবেন কিনা সেটা জানা নেই খোদ আর্জেন্টাইন কোচেরও। তবে নিজস্ব সূত্রের বরাতে ইএসপিএন জানাচ্ছে, আগামী মার্চেই জাতীয় দলের হয়ে ফিরবেন মেসি। খেলবেন ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচে।

২২ মার্চ মাদ্রিদে ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা। এরপর চেক রিপাবলিক ও জার্মানির বিপক্ষেও মাঠে নামবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। জুনে কোপা আমেরিকাকে সামনে রেখে এসব ম্যাচ খেলে প্রস্তুতি সারবে আলবিসেলেস্তেরা।

২০১৮ রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে হেরে দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নেয় আর্জেন্টিনা। তখন থেকেই স্বেচ্ছা নির্বাসনে আছেন মেসি। ইঙ্গিত দিয়েছিলেন মন সায় না দিলে আর কোনদিনই আর্জেন্টিনার জার্সিতে দেখা যাবে না তাকে।

অধিনায়ককে ফেরাতে সবরকম চেষ্টাই করে চলেছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন। গত বড়দিনে রোজারিওতে ছুটি কাটানোর সময় মেসির সঙ্গে কথা বলেন অ্যাসোসিয়েশন প্রধান ক্লদিও তাপিয়ে।

গত সপ্তাহে আলবিসেলেস্তে কোচ লিওনেল স্কোলনিও জানিয়েছিলেন মার্চে মেসির ফেরার সম্ভাবনা খুবই প্রবল। স্কোলনি ও ইএসপিএনের সূত্রের বরাতে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে মেসির ফেরার আশায় স্বপ্ন দেখতেই পারেন আর্জেন্টিনা ভক্তরা।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending