ক্ষমা চাইবেন না মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহির সিনেমায় অভিষেক প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে । ভালোবাসার রঙ- সিনেমা দিয়ে তার যাত্রা শুরু। জাজের মাহি আর মাহির জাজ একসময় এই ছিল তার পরিচয়। হঠাৎ করেই জাজের সঙ্গে মাহির সম্পর্কে ছেদ পড়ে। অনেক মুখরোচক আলোচনা আছে এ নিয়ে। তবে কোনো পক্ষই খোলাসা করে বলেনি কিছুই। এ অবস্থায় নতুন করে আবারও আলোচনায় মাহি।

আলোচনার সূত্র হচ্ছে, জাজ প্রযোজিত ব্যবসা সফল সিনেমা অগ্নি সিরিজের নতুন সিনেমা অগ্নি-৩ নিয়ে। অগ্নি সিরিজের প্রথম দুটি সিনেমায় নায়িকা ছিলেন মাহি। অনেকে বলছেন, মাহিকে নিয়েই নতুন সিনেমার কাজ শুরু হবে।

জাজ কর্ণধার আব্দুল আজিজ বলেন, সে যদি নিজের ভুল স্বীকার করে ক্ষমা চায়, তাহলে আমরা বিবেচনা করতে পারি। তিনি উদাহরণ দিয়ে বলেন, সম্প্রতি নায়ক বাপ্পিও নিজের ভুল স্বীকার করে জাজে ফিরেছেন। কেউ যদি ভুল করে উপলব্ধি করতে পারেন, তাহলে আর তার প্রতি ক্ষোভের কিছু থাকে না।

মাহি কি ক্ষমা চাইবেন? এমন প্রশ্নে বিস্মিত হয়ে বললেন, ক্ষমা? কিসের ক্ষমা? আমি আবার কী করেছি? জাজই তো আমায় ঘোষণা দিয়ে নিষিদ্ধ করেছে। আমি তো জাজ নিয়ে ভালো-মন্দ কিছুই বলিনি কখনো। তারপর নিজেকে সামলে নিয়ে বললেন, আজিজ ভাইকে আমি শ্রদ্ধা করি। জাজ আমার সিনেমা জীবনের আঁতুড়ঘর। তাদের প্রযোজিত ভালোবাসার রঙ দিয়েই তো এই জগতে এলাম। জাজের সঙ্গে ক্ষমা চাওয়ার মতো কিছু তো করিনি। তেমন কিছু তো মনে পড়ছে না। কিছু না করে ক্ষমা চাওয়ার ব্যাপারটা তো অদ্ভুত।

অগ্নি-৩ এ আপনি কি কাজ করতে চান? এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, চাই কি না চাই, বিষয়টি তো পুরোপুরি আমার ওপর নির্ভর করছে না। তা ছাড়া একটি সিনেমায় অভিনয়ের জন্য অহেতুক কারও কাছে ক্ষমা চাইতে যাব কেন? এটা তো আমার সঙ্গে যায় না। আত্মসম্মান বলতে তো একটা বিষয় সবারই আছে। আমি কেন তা বিসর্জন দিতে যাব?

উল্লেখ্য, ২০১৫ সালে সংবাদ সম্মেলন করে জাজ মাল্টিমিডিয়া থেকে বহিষ্কার করা হয়েছিল মাহিকে। অগ্নি সিরিজের দুটি ছবিই দর্শকপ্রিয় হয়েছে। দুটিতেই নায়িকা ছিলেন মাহিয়া মাহি।

Print Friendly

Related Posts