আপনার আজকের রাশিফল ॥ ৮ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৮ এপ্রিল ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

কর্মক্ষেত্রে পরিবর্তনের অভাবিত সুযোগ ও আর্থিক উন্নতির খুব ভাল সময়। আজ সকালের দিকে কোনও চিন্তা মাথা খারাপ করবে। শিক্ষকদের জন্য ভাল খবর আসতে পারে। প্রেমের ব্যাপারে কোনও রকম চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভাল যোগাযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

বিষয় সম্পত্তি ক্রয় বিক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্যর জেরে বাড়িতে বিবাদ। কোনও মহিলার জন্য বাড়িতে আনন্দ বৃদ্ধি। নেশা থেকে ক্ষতির আশঙ্কা। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে কোনও উন্নতি হতে পারে। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

সকাল থেকে পেটের ব্যথায় কষ্ট হতে পারে। ক্রয় বিক্রয়ের জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মনে একটু আনন্দ পাবেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ দুপুরের পরে একটু সাবধানে থাকুন, কোনও বিপদ হতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে চলছে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

বাড়ির সকলে মিলে ভ্রমণে যাওয়ার বিষয়ে আলোচনা এখন বন্ধ রাখাই ভাল হবে। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। সারাদিন কোনও কাজে সময় নষ্ট হতে পারে। চাকরির কোনও শুভ যোগাযোগ পেয়ে আনন্দ। বাবার সঙ্গে কোনও তর্ক করার জন্য মন খারাপ। সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তন আসতে পারে। পেটের কোনও সমস্যা হতে পারে। বিয়ের ব্যাপারে কোনও কথাবার্তা হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট):

বাড়তি কোনও ব্যবসা থাকলে আজ তাতে বিনিয়োগ করবেন না। মা, বাবার সঙ্গে কোনও বিশেষ আলোচনা হতে পারে। ব্যবসায় বাড়তি লাভ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। অপরের কোনও উপকারের জন্য খরচ হতে পারে। ব্যবসারয় কিছু উন্নতির ইঙ্গিত। চাকরির জায়গায় জটিলতা নিয়ে চিন্তা। আত্মীয়ের সঙ্গে কোনও ছোট বিষয় তর্ক বাধতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

ব্যবসায় কোনও ভাবেই মেজাজ হারাবেন না। বুদ্ধির ভুলের জন্য কোনও ক্ষতি হতে পারে। ব্যবসায় কর্মচারীর সঙ্গে বিবাদ হতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসার জন্য খরচ। শরীর নিয়ে কোনও কষ্ট হতে পারে। বুদ্ধির জোরে শত্রু জয়ের আনন্দ। ভাই, বোনে সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি হতে পারে। সম্মান নিয়ে দুশ্চিন্তা থাকবে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। আজ কোনও ক্ষতির হাত থেকে একটুর জন্য রক্ষা পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর):

আজ মনের মতো কোনও জায়গায় যাওয়ার জন্য আনন্দ বাড়তে পারে। মিথ্যা বদনাম হতে পারে, সাবধান থাকুন। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি কোনও খরচের জন্য ব্যবসায় চাপ। আজ শত্রুর জন্য ব্যবসায় ক্ষতির আশঙ্কা। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। বিশেষ কোনও কাজ করার আগে ভাল করে চিন্তা করুন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর):

কর্মে উন্নতি শেষ মুহূর্তে গিয়ে আটকে যাওয়ায় মানসিক চাপ। সকাল থেকে স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়ার ব্যাপারে আলোচনা। কোনও বাজে কথা বলবার জন্য মনে অনুশোচনা। জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও ভাবে কোথাও টাকা আটকে যেতে পারে। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। মহিলাদের দ্বারা কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

আজ সারাদিন কোনও বিশেষ খরচ খুব বেশি পেতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে বাধা পড়তে পারে। প্রেমের জীবনে সুখের দিন। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পেতে পারেন। কোনও কারণে আজ সম্মান পেতে পারেন। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। সেবা জাতীয় কোনও কাজে মনের শান্তি। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

কোনও নিকট আত্মীয়ের কূট চালের জন্য সংসারে বিবাদ। আজ ব্যবসায় বাইরের কাউকে নিয়ে বিবাদ। ব্যবসায় লাভ বাড়তে পারে। বাড়িতে কোনও নতুন লোক নিয়ে চিন্তা। কৃষি কাজে সাফল্য পাবেন। পড়াশোনায় সুনাম বৃদ্ধি। দুপুরের পরে ব্যবসায় সকলের সঙ্গে বিশেষ আলোচনা। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, সমস্যা হতে পারে। প্রিয় জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

মনে দুষ্ট বুদ্ধি আসতে পারে। ব্যবসায় কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। স্ত্রীর জন্য প্রচুর খরচ হওয়ার আশঙ্কা। আজ ব্যবসায় অর্থাভাব হতে পারে। প্রেমে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় একটু পরিবর্তন হতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের কোনও কষ্ট বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

ব্যবসায় তর্ক ক্ষতি বাড়াতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। বাড়ির কোনও লোকের থেকে খারাপ ব্যবহার পাওয়ার আশঙ্কা। আজ বন্ধুর জন্য কোনও কারণে কষ্ট হতে পারে। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা বন্ধ হতে পারে।

Print Friendly

Related Posts