আজ ধোনি-রাসেল লড়াই

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আইপিএল টেবিলের শীর্ষে উঠে গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আজ, মঙ্গলবার নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। যে ম্যাচ হবে নাইট অধিনায়ক দীনেশ কার্তিকের ঘরের মাঠ, চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে।

আপনার নিজের শহরে খেলা। কিন্তু স্বাভাবিক ভাবেই দর্শক সমর্থন থাকবে মহেন্দ্র সিংহ ধোনির সিএসকের দিকে। এটাই কি এ বারের আইপিএলে কেকেআরের সব চেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ হতে চলেছে?

জয়পুর জয়ের পরে এই প্রশ্নের উত্তরে কেকেআরের টুইট করা ভিডিয়োয় কার্তিক বলেছেন, ‘‘আইপিএলের সব ম্যাচই সমান গুরুত্বপূর্ণ। ১৪টা ম্যাচের এই প্রতিযোগিতা অনেকটা ম্যারাথনের মতো। মাঝখানে আপনি কী করলেন, সেটা গুরুত্বপূর্ণ নয়। গোটা প্রতিযোগিতায় কী করলেন, সেটাই আসল। তাই চেন্নাই ম্যাচটা অবশ্যই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। কিন্তু সব চেয়ে গুরুত্বপূর্ণ নয়।’’

 নাইটদের সামনে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। একেবারে তুলকালাম লড়াই। লিগ টেবিলে শীর্ষে থাকা কলকাতা নাইট রাইডার্স এখনও পর্যন্ত বিপক্ষকে ভালই চাপে রেখেছে। আছে আন্দ্রে রাসেল। ‘দ্য ওয়ান অ্যান্ড ওনলি’ আন্দ্রে রাসেল। পর পর ম্যাচ জিতিয়েছেন তিনি। তিনি খেলবেন না এমনটা ভাবাই যায় না। তাঁর ব্যাটের জাদুতেই আইপিএল জেতার স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছে নাইটরা।

পর পর ম্যাচ জিতে মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামছে চেন্নাই সুপার কিংস। প্রতিপক্ষ কেকেআর অবশ্য লিগ টেবিলের শীর্ষে। চেন্নাইকে সব সময়ই এগিয়ে রেখেছে ধোনির ক্ষুরধার মস্তিষ্ক।
Print Friendly

Related Posts