আপনার আজকের রাশিফল ॥ ১০ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১০ এপ্রিল ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

ব্যবসায় ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম পেয়ে আনন্দ। বাড়তি কোনও খরচ হওয়ার জন্য চাপ।আজ যে কোনও কারণে স্ত্রীর উপরে সন্দেহ হতে পারে। কাজে ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ। আজ কোনও কারণে মানসিক আঘাত পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

কোনও অশান্তি মারামারি পর্যন্ত যেতে পারে। সামাজিক কাজের জন্য সম্মান বৃদ্ধি। কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অতিরিক্ত ব্যয় হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ব্যবসায় ক্ষতি। সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কোনও কাজ ভাল হতে পারে। পেটের কোনও কষ্ট বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

ব্যবসায় কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য উন্নতির সুযোগ আসতে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধি পাবে। যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে। স্নায়ুর রোগ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের ভিতর সমতা ঠিক থাকবে না। দুই চাকা জাতীয় কোনও গাড়িতে একটু বিপদ। ব্যবসায় বাড়তি কোনও সুযোগ আসতে পারে।

কর্কট রাশি (২১ জুন–২০ জুলাই):

ছোট কোনও বিষয়ে সংসারে বিবাদ বাধতে পারে। তীর্থ ভ্রমণ নিয়ে কোনও আলোচনা হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দিকে না যাওয়াই আজ ভাল হবে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। বাড়তি কোনও কথা থেকে বিবাদ হতে পারে। মনে আশার সঞ্চার। ব্যবসায় ভাল লাভের সুযোগ হাতছাড়া হতে পারে। বাড়িতে মানসিক অশান্তি বাড়তে পারে। কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট):

বেকারদের জন্য চাকরির কোনও খবর আসতে পারে। প্রেমে কোনও ভাবে সম্মান বাড়তে পারে। নীতিবিরুদ্ধ কাজে মানসিক যন্ত্রণা। ধর্ম সংক্রান্ত বিষয়ে আগ্রহ বাড়বে। বাড়িতে কোনও কাজের জন্য অতিরিক্ত খরচ হওয়ার যোগ। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধু মহলে অশান্তি হতে পারে। আর্থিক ব্যাপারে কোনও চাপ আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমে গায়ে ব্যথা বাড়তে পারে।

কন্যা রাশি (২২ আগষ্ট–২২ সেপ্টেম্বর):

পেটের কোনও সমস্যায় শরীরিক অবনতি। আইনি কোনও কাজে বাধা আসতে পারে। অতিরিক্ত কথা বলার জন্য অশান্তি। কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। দুপুরের দিকে পেটের কোনও সমস্যা বাড়তে পারে। প্রেমের ব্যাপারে কোনও নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল হতে পারে। শেয়ার বাজার নিয়ে কোনও চাপ আসতে পারে। বাবার সঙ্গে অশান্তির জন্য মানসিক কষ্ট। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

শক্তির অপপ্রয়োগ হতে পারে। আজ সকালের দিকে কোনও খরচ নিয়ে চিন্তা থাকবে। শিক্ষকদের কোনও শুভ পরিবর্তন হতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বান্ধবীর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

সকালের দিকে বাজে পানীয়র জন্য পেটের সমস্যা হতে পারে। কোনও মহিলার জন্য ক্ষতি থেকে রক্ষা পেতে পারেন। নেশা থেকে অনেক ক্ষতির আশঙ্কা। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির জায়গায় কোনও উন্নতির যোগাযোগ হতে পারে। আজ অযথা ব্যয় হতে পারে। কোনও কাজ বার বার করেও ফল পাবেন না। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাড়তি কোনও কথা অশান্তি আনতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

শত্রুর জন্য অশান্তি বাধতে পারে। স্ত্রীর বিলাসিতার জন্য খরচ হতে পারে। বাড়িতে কোনও অশান্তির জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদের যোগ আছে। কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তি হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনও সুখের খবর পেয়ে আনন্দ। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পাবেন আজ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

ভাল গুরুর সন্ধান পেয়ে মানসিক শান্তি। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারাদিন কোনও কাজে ব্যস্ত থাকতে হতে পারে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক করে মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তন হতে পারে। পেটের সমস্যা হতে পারে। স্ত্রীকে নিয়ে অশান্তি অনেক দূর যেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী):

ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে অশান্তি হতে পারে। ব্যবসায় বাড়তি যোগাযোগের চেষ্টা। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে খরচ বাড়তে পারে। ব্যবসায় উন্নতি দেখতে পাবেন। সংসারে শান্তি। চাকরির জায়গায় জটিলতা আসতে পারে। চোখের কোনও সমস্যা বাড়তে পারে। বাড়তি কোনও খরচ থেকে দূরে থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

আত্মীয়ের সঙ্গে অশান্তি মিটে যেতে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে চিন্তা থাকবে। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে শত্রু জয়। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথির জন্য খরচ। অপ্রিয় সত্য কথা বলবার জন্য বন্ধুর চোখে খারাপ হবেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending