লালমোহন মিডিয়া ক্লাব সম্মাননা পাচ্ছেন এমপি শাওনসহ ৭ গুণীব্যক্তি

আগামী ২৮ সেপ্টেম্বর লালমোহন মিডিয়া ক্লাবের ৭ম বর্ষপূর্তি #

 

লালমোহন (ভোলা) প্রতিনিধি: গণমাধ্যম জীবনের আয়না, সংবাদকর্মী জাতির বিবেক- এই মানবিকমণ্ত্রে উজ্জীবিত গণমাধ্যমকর্মীদের সঙগঠন লালমোহন মিডিয়া ক্লাবের ৭ম বর্ষপূর্তি আগামী ২৮ সেপ্টেম্বর ২০১৯ ।

দ্বীপজেলা ভোলার লালমোহন উপজেলার একঝাঁক লেখক সাংবাদিক সমাজকর্মী কবি রিপন শান এর নেতৃত্বে ২০১২ সালের ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় লালমোহন পৌর শহরের ইউসুফ প্লাজার ন্যাচারাল হলরুমে সর্বসম্মতভাবে গঠন করে লালমোহন মিডিয়া ক্লাব ।

প্রতিষ্ঠার পর থেকেই সৃজনশীল, ইতিবাচক ও গণমুখী নানান আয়োজনে সঙগঠনটি তার জীবনধারাকে সমৃদ্ধ করে । জাতীয় ও স্থানীয় বরেণ্য ব্যক্তিদের স্মরণ-সম্মাননা, বিশ্বব্যাপী মানবতাবিরোধী আগ্রাসনের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ, নিরাপদ নৌপথের দাবীতে সেমিনার ও সচেতনতা কর্মসূচি, জাতীয় ও আন্তর্জাতিক গুরুত্বপূর্ণ দিবস সমূহ উদযাপন সহ বিভিন্ন সামাজিক উদ্যোগে লালমোহন মিডিয়া ক্লাবের কার্যক্রম অব্যাহত রয়েছে ।

আগামী ২৮ সেপ্টেম্বর ২০১৯ লালমোহন মিডিয়া ক্লাবের সপ্তম বর্ষপূর্তিতে দ্বীপজেলার সাত গুণী ব্যক্তিকে মিডিয়া ক্লাব সম্মাননা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে লালমোহন মিডিয়া ক্লাব কার্যনির্বাহী কমিটি ।

নির্বাচিত সাত গুণীজন হচ্ছেন:

১* জনকল্যাণ ও শান্তি প্রতিষ্ঠায় # লালমোহন-তজুমদ্দিনের গণমানুষের নেতা, রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ।

২* সঙস্কৃতি ও ক্রীড়ায় # লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমি ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও হাবিবুল হাসান রুমি ।

৩* সাংবাদিকতায় # লালমোহন প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও বিএনএনআরসি’র সিইও এএইচএম বজলুর রহমান ।

৪* সমাজকর্মে # বাংলাদেশ ডিপ্লোমা প্রকৌশলী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম।

৫* গণমুখী চিকিৎসাসেবায় # মনপুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ ।

৬* নারীপ্রগতিতে # কোস্ট ট্রাস্টের ভোলা জেলা টীম লিডার রাশিদা বেগম ।

৭* মননশীল শিক্ষাবিস্তারে # চরফ্যাসন সরকারি টি ব্যারেট হাইস্কুলের উপপ্রধান শিক্ষক তাসলিমা হোসেন ।

লালমোহন মিডিয়া ক্লাবের এই মহতি উদ্যোগে সংশ্লিষ্ট সকলের অকুণ্ঠ অংশগ্রহণ ও দোয়া কামনা করেছেন, লালমোহন মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রভাষক কবি শাহাবুদ্দিন রিপন শান এবং সাধারণ সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম দুলালসহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্য ।

Print Friendly

Related Posts