ভোলায় সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

ভোলা প্রতিনিধি: সাংবাদিকদের সংবেদনশীল হয়ে সংবাদ পরিবেশন করা অত্যাবশ্যক। যাতে করে সাংবাদিকদের লেখনির মাধ্যমে নির্যাতিতা সুবিচার পেতে পারে। তাই সঠিক তথ্য সন্নিবেশিত করা দরকার। আমরা যাতে অপরাধীদের সঠিক তালিকা ও অপরাধীদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে পারি সে ব্যাপারে সাংবাদিকরা সহযোগিতা করবেন এ প্রত্যাশা আমার। শনিবার সন্ধ্যায় ভোলার প্রেসক্লাবে সাংবাদিকদরে সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ঢাকার সাংবাদিকতা এক ধরনের দেখেছি, আর ভোলা বা মফস্বলের সাংবাদিকতা আরেক ধরনের। তারপরও আমি বলব ভোলায় এসে দেখলাম এখানকার সাংবাদিকরা প্রশাসন বান্ধব। আমিও চাই ভোলার মানুষ শান্তিতে থাকুক। তবে ইদানিং শহরে কিছু চুরির ঘটনা ঘটছে, তা পুলিশ নিয়ন্ত্রণে নিয়ে আসবে এ প্রত্যাশা করছি।

ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক আহবায়ক এম এ তাহের, দৈনিক আজকের ভোলা সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি অধ্যাপক মোকতাদির বিল্লাহ বাচ্চু, বর্তমান সহ-সভাপতি কামাল উদ্দিন সুলতান, কোষাধ্যক্ষ ও শাহনামা’র ব্যুরো চীফ মোকাম্মেল হক মিলন, চ্যানেল আই প্রতিনিধি হারুন-অর-রশিদ, নিউ ন্যাশন প্রতিনিধি আব্দুস সহিদ তালুকদার, মাছরাঙ্গা প্রতিনিধি হাসিব রহমান, সমকাল প্রতিনিধি নাছির উদ্দিন লিটন, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি জুন্নু রায়হান, ইটিভি প্রতিনিধি মেসবাহ উদ্দিন শিপু, মানবজমিন প্রতিনিধি মনিরুল ইসলাম, ৭১ প্রতিনিধি কামরুল ইসলাম, কালবেলা প্রতিনিধি মনিরুল ইসলাম, বাসস’র স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ মুন্না, বৈশাখী টিভি প্রতিনিধি হোসাইন সাদী, চ্যানেল ২৪ প্রতিনিধি আদিল হোসেন তপু, ডিবিসি প্রতিনিধি অচিন্ত্য কুমার মজুমদার, খবর প্রতিনিধি বশির আহমেদ, তৃতীয়মাত্রা প্রতিনিধি ইয়াছিনুল ইমন, ভোলা নিউজ ২৪ ডটনেট-এর অমি আহমেদ প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাব সম্পাদক অমিতাভ রায় অপু।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন ভোলা দর্পণ সম্পাদক মোতাছিম বিল্লাহ, এটিএন বাংলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন, দৌলতখান প্রেসক্লাবের সভাপতি শ. ম. ফারুকসহ ভোলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রাণবন্ত এ মতবিনিময় সভায় সকলের বক্তব্য মনযোগ সহকারে শ্রবন করে পুলিশ সুপার বলেন আমরা কেউ-ই আইনের উর্ধে নয়। আইনের প্রতি শ্রদ্ধা রেখে সকলেই পেশাগত দায়িত্ব পালন করবো। তবেই সুন্দর সমাজ বিনির্মাণ হবে। বিশেষ করে মাদকমুক্ত সমাজ গড়তে সাংবাদিকসহ সমাজের সকল মহলের সহযোগিতা কামনা করছি।

Print Friendly

Related Posts