হবিগঞ্জ সাংবাদিক ফোরামের নির্বাচন সম্পন্ন

সোহেল সভাপতি, মামুন সহ-সভাপতি, নুর উদ্দিন সম্পাদক, জাকারিয়া সাংগঠনিক

হবিগঞ্জ প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে টানা চলে এ ভোট গ্রহণ। মোট ৭৭টি ভোটের মধ্যে ৭৫ জন ভোটারই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে গোপন ভোটে ৫ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন। এর আগে ৬ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এরমধ্যে ৪৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন এমদাদুল ইসলাম সোহেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু হাসিব খান চৌধুরী পাবেল পেয়েছেন ২৯ ভোট। মোহাম্মদ নুর উদ্দিন ৫১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্দ্বী ফয়সল চৌধুরী পেয়েছেন ২২ ভোট। মোঃ মামুন চৌধুরী ৫৪ ও নজরুল ইসলাম ৩৭ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্ধন্দ্বী সালাম চৌধুরী পেয়েছেন ৩১ ভোট। কাজী মাহমুদুল হক সুজন ৪১ ভোট পেয়ে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্দ্বী জাহাঙ্গীর রহমান পেয়েছেন ২৭ ভোট।
বিনাপ্রতিদ্ধন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া চৌধুরী, কোষাধ্য মীর আব্দুল কাদির, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশাহিদ আলী আশা, দপ্তর ও পাঠাগার সম্পাদক এম সাজিদুর রহমান, আইন ও প্রশিণ সম্পাদক অ্যাডভোকেট মইনুল হাসান দুলাল, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক কেএম সামছুল হক আল মামুন।

মঙ্গলবার বিকেল ৫ টায় ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও হবিগঞ্জ প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী। এছাড়াও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি প্রদীপ দাশ সাগর ও সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি মশিউর রহমান কামাল।

ফলাফল ঘোষণার পূর্বে বক্তব্য রাখেন, প্রেসকাবের সাবেক সভাপতি মোহাম্মদ শাবান মিয়া, সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ইসমাইল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, ফোরামের সাবেক সভাপতি আলহাজ্ব মর্তুজা ইমতিয়াজ, প্রতিষ্ঠাতা সভাপতি এমএ ওয়াহেদ, সাধারণ সম্পাদক সৈয়দ আহমদ আলী শামীম, ফোরামের সদ্য বিদায়ী সভাপতি শাকিল চৌধুরী, সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী প্রমুখ।

Print Friendly

Related Posts