আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতেও ক্যাসিনো, মিনি বার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের একটি বাড়িতে অভিযান চালিয়ে তার ভেতরে ক্যাসিনো এবং ওই বাড়ির ছাদে মিনি বারের সন্ধান পেয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানকারীরা। এ অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ, মাদক হিসেবে ব্যবহৃত সীসার উপকরণ ও ক্যাসিনোর সরঞ্জামা জব্দ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির দুই কর্মচারী নবীন ও পারভেজকে আটক করেছেন অধিদপ্তরের কর্মকর্তারা। রোববার বিকেল ৫টার দিকে গুলশান-২-এ আজিজ মোহাম্মদ ভাইয়ের মালিকানাধীন ৫৭ নম্বর রোডের ১১/এ নম্বর বাড়িতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খুরশিদ আলম বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়ির ভেতরে ক্যাসিনো এবং তার ছাদে মিনি বারের সন্ধান পাওয়া গেছে। ওই বাড়ি থেকে বিপুল পরিমাণ ক্যাসিনোর সরঞ্জাম, বিদেশি মদ ও সীসার উপকরণ জব্দ করা হয়েছে। তবে অভিযানের সময় আজিজ মোহাম্মদ ভাই বাড়িতে ছিলেন না।

অভিযান শেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশাররফ হোসেন বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতে যে ক্যাসিনোটি পাওয়া যায়, এতে ডলারের মাধ্যমে খেলা হতো। এক সেন্ট থেকে শুরু করে ১০০ ডলারের পর্যন্ত কয়েন দিয়ে খেলা হতো। সাম্প্রতিক রাজধানীতে যতগুলো ক্যাসিনোবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে, সেসব জায়গায় খেলা হতো টাকা দিয়ে। এটা তার ব্যতিক্রম। এতেই বোঝা যাচ্ছে এখানে খুব হাইপ্রোফাইল মানুষ খেলতে আসতেন। এছাড়াও ক্যাসিনোটি সকল প্রকার আধুনিক সুবিধা রয়েছে এবং সুসজ্জিত। এখানে মদ থেকে শুরু করে সিসা, গাঁজাসহ সব ধরনের মাদকের সুযোগ-সুবিধা ছিল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান বলেন, গুলশান ৫৭ নম্বর রোডের ১১/এ নম্বর বাড়িটি আজিজ মোহাম্মদ ভাইয়ের নামে। তবে তা দেখাশোনা করতেন তার ভাই ও বোন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এখানে আমরা বিপুল পরিমাণে বিদেশি মদ, সিসার উপকরণ ও ক্যাসিনো সরঞ্জাম জব্দ করেছি।

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতে অভিযানের পর তার ছোট ভাই রাজা মোহাম্মদ ভাইয়ের ফ্ল্যাটে অভিযান চালাচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রোববার রাত সাড়ে ৭টার দিকে গুলশান-২-এ আজিজ মোহাম্মদ ভাইয়ের মালিকানাধীন ৫৭ নম্বর রোডের ভবনের দুই তলার ফ্ল্যাটে এ অভিযান শুরু হয়।

Print Friendly

Related Posts