জানেন কি, কোন মাসটি আপনার জন্য শুভ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ প্রত্যেকের জন্যই কোনও না কোনও সারপ্রাইজ অপেক্ষা করে আছে নতুন বছরে। কিছু ভালো, কিছু খারাপ। নতুন বছরে প্রত্যেকের উপরেই অ্যাস্ট্রোলজজির বিশেষ প্রভাব থাকবে। কারও ক্ষেত্রে বছরের শুরুটা হবে ভালো, আবার কেউ হয়ত বছরের শেষে গিয়ে ভালো কিছু পাবেন। সুতরাং, আপনার জন্য ঠিক কোন সময়টা ভালো, সেটা এখন থেকে জেনে রাখা দরকার।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

আপনার রাশির উপর মঙ্গলের প্রভাব শুরু হবে বছরের শুরু দিন থেকেই। অর্থাৎ জানুয়ারিতেই আপনার জীবনে ভালো কিছু হতে চলেছে। খুব বেশিদিন অপেক্ষা করতে হবে না। হতে পারে আপনার কাজের জায়গায় সাফল্য আসতে চলেছে। আবার আপনার সম্পর্কও নতুন দিশা দেখবে এই নতুন বছরের প্রথম মাসেই।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

ভালো সময়ের জন্য আপনাকে একটু বেশিদিন অপেক্ষা করতে হবে। ডিসেম্বর আপনার জন্য লাকি। তবে একটু বেশি সময় লাগলেও, আপনার অপেক্ষা কিন্তু বিফলে যাবে না। আপনার জীবনে সাফল্য আসবেই বছর শেষে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

বেশিদিন না, আপনাকে অপেক্ষা করতে হবে অগস্ট মাস পর্যন্ত। ওই মাসেই আপনার জন্য ভালো কিছু হবে। আপনার রাশির উপর বৃহস্পতির প্রভাব হবে গভীর।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

বছররে শুরু থেকে নানা সমস্যা তৈরি হতে পারে আপনার জীবনে। সব সমাধান হবে সেপ্টেম্বরে। ওই মাসেই আপনি সব ঝামেলা থেকে মুক্তির উপায় খুঁজে পাবেন। সময় না আসা অবধি একটু কষ্ট করতেই হবে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট):

ফেব্রুয়ারি মানে ভালোবাসার মাস, আর আপনারও মাস। সম্পর্কে যতই টানাপোড়েন চলুক, ফেব্রুয়ারিতে দেখবেন দু’জনে কাছে এসেছেন। দুই গ্রহ একইসঙ্গে এইসময় প্রসন্ন হবে আপনার উপর। সুতরাং খুব বেশি দেরি নেই। কিছুদিনের মধ্যেই আপনার ভালোবাসার ভাগ্য খুলে যাবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

অগস্ট মাসে দেখবেন সব কিছু একেবারে আপনার মনের মত হচ্ছে। আপনার স্বপ্নের দোরগোড়ায় পৌঁছে যাবেন আপনি। দেখবেন সবকিছু একেবারে হাতের মুঠোয়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
বসন্তেই আসবে সুসময়। এই রাশির জাতকদের জন্য ভালো সময় হল এপ্রিল। তখনই ফুটবে ভালোবাসার ফুল। জীবনে যা কিছু চাইছেন, তার অনেকটাই পূর্ণ হবে আগামী বসন্তে। ততদিন নাহয় একটি ধৈর্য্য ধরলেন। ভেনাস আর নেপচুনের প্রভাবে আপনি খুশি থাকতে বাধ্য।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

আপনার লক্ষ্যে পৌঁছতে পারছেন না? অপেক্ষার ফল কিন্তু মিষ্টি হয়। তাই অক্টোবর পর্যন্ত দেখুন। অক্টোবরে আপনার সম্পর্ক স্বর্গীয় অনুভূতি দেবে। বৃহস্পতি আর শনি আপনার সব চাহিদা মেটাবে সহজেই।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

নতুন বছরটা শুরু হবে একেবারে আপনার মনের মত করে। জানুয়ারিতে থেকেই আপনার ভালো দিনের শুরু। আগে কখনও এত ভালো সময় যায়নি আপনার। সুতরাং নতুন বছরটা উপভোগ করার জন্য এখন থেকেই তৈরি থাকুন।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি):

শনি আপনার উপর প্রসন্ন হবে অক্টোবরে। ততদিন পর্যন্ত একটু বেশি খাটতে হবে। অক্টোবরে গিয়ে আপনি হাঁফ ছেড়ে বাঁচবেন। তখনই আপনার সব পরিশ্রমের ফসল হাতে আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

শনি আর নেপচুন আপনাকে স্বস্তি দেবে নভেম্বরে গিয়ে। কাজ, সম্পর্ক, টাকা পয়সা, সবটাই তখন ভালোর দিকে যেতে শুরু করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

ডিসেম্বরে নেপচুন আপনাকে সবরকমের ভালো হতে সাহায্য করবে। আপনার মাথায় এই গ্রহের প্রভাব এলেই আপনি হয়ে উঠবেন ভাগ্যবান। সারা বছর সময় ভালো না গেলেও হতাশ হবেন না। বছরের শেএষের জন্য সবটা জমানো থাকবে।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending