গ্রিনল্যান্ড পার্কের ভালবাসায় সেরা সাংবাদিক মামুন চৌধুরী সিক্ত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ প্রেসক্লাব আয়োজিত সেরা প্রতিবেদক-২০১৯ প্রতিযোগীতায় জাতীয় দৈনিক পত্রিকা বিভাগে জেলায় ‘প্রথম স্থান’ অর্জন করায় হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি মাঠের সাংবাদিক মোঃ মামুন চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২৫ জানুয়ারি শনিবার বিকেলে পাহাড়বেষ্টিত চুনারুঘাট উপজেলার রাণীগাঁও ইউনিয়নের পারকুল পাহাড়ে অবস্থিত গ্রিনল্যান্ড পার্কের পক্ষ থেকে পরিচালক কাজী মাহমুদুল হক সুজন তাকে এ সংবর্ধনা প্রদান করেন।

পরিচালক কাজী মাহমুদল হক সুজন বলেন, ‘মোঃ মামুন চৌধুরী মাঠে গিয়ে সংবাদ সংগ্রহ করেন। সেই সাথে তিনি নির্লোভ সাংবাদিকতা করছেন। আমি তার অগ্রযাত্রা কামনা করছি। পার্কের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দিতে পেরে অত্যন্ত ভাল লাগছে। গুণী এ সাংবাদিক কাজের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। আমার প্রত্যাশা তিনি আরো এগিয়ে যাবেন। তার ক্ষুরধার লেখনির মাধ্যমে এ পার্কের একাধিক সংবাদ মিডিয়ায় প্রকাশ হয়েছে।

সাংবাদিক মোঃ মামুন চৌধুরী বলেন, পার্কের পক্ষ দেওয়া এ ভালবাসা তার কাছে চির অম্লান হয়ে থাকবে। তিনি গ্রিনল্যান্ড পার্কের এ ভালবাসায় সিক্ত। এজন্য পার্ক কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য, একসময় হবিগঞ্জে পরিবার নিয়ে বেড়ানোর স্থান তেমন ছিল না। এখন পাহাড়ি মুক্ত বাতাসে গ্রিনল্যান্ড পার্ক, রেমা-কালেঙ্গা, সাতছড়িসহ বিভিন্ন বিনোদনকেন্দ্র গড়ে উঠেছে। এর মধ্যে গ্রিনল্যান্ড পার্ক অন্যতম। এখানের নিরাপত্তার অভাব নেই।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending