মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবক নিহত, গুলিবিদ্ধ আরও ১

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মন্ত্রীর গানম্যানের গুলিতে এক যুবকের মৃত্যু এবং অপর একজন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো: শহিদ (৩০)। তিনি টাঙ্গাইলেরর মির্জাপুর এলাকার আজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে এবং গুলিবিদ্ধ মঈন উদ্দিন (৩২) একই এলাকার আবুল মাজেদের ছেলে।

গানম্যান কিশোর কুমার (৩৫) পুলিশের এএসআই এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান দায়িত্বে রয়েছেন। তিনি কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের নারায়ন কুমারের ছেলে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার এবং স্থানীয় জানান, মন্ত্রীর গানম্যান কিশোর ও হতাহতরা পরস্পর বন্ধু। বৃহস্পতিবার দিবাগত রাতে কুতুবদিয়া এলাকার একটি পতিত জমিতে তারা আড্ডা দিচ্ছিলেন। রাত পৌণে ৯টার দিকে কিশোর তার থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করে। বুকে গুলিদ্ধি হয়ে শহিদ ঘটনাস্থলেই মারা যান এবং মঈনের পেটে গুলিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ঘটনাস্থলের দিকে যেতে থাকলে কিশোর দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ শহিদের লাশ উদ্ধার করে এবং গুরুতর আহতাবস্থায় মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, গ্যানম্যান কিশোর পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly

Related Posts