জাতীয় প্রেসক্লাবের সদস্যদের জন্য অ্যাম্বুলেন্স সেবা চালু

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ জাতীয় প্রেসক্লাবের উদ্যোগে সদস্য ও পরিবারের সদস্যদের জন্য সার্বক্ষণিক অ্যাম্বুলেন্স সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে। বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সহায়তায় ঢাকা শহরের যেকোনো স্থান থেকে এই সার্ভিস দেওয়া হবে।

মঙ্গলবার (১৬ জুন) সকালে প্রেসক্লাব প্রাঙ্গণে এ অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন ও অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মোস্তফা।

এ সময় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলম, ব্যবস্থাপনা কমিটি সদস্য ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. বাদল মাতবর উপস্থিত ছিলেন।

সদস্যদের অ্যাম্বুলেন্স সেবার জন্য ক্লাব কর্মকর্তা মোহাম্মদ সেলিম উদ্দীনের (০১৫৫২৩৭০০৬৭) সঙ্গে যোগাযোগ করার জন্য জাতীয় প্রেসক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

১৯৫৪ সালের ২০ অক্টোবর পূর্ব পাকিস্তান প্রেসক্লাব হিসাবে প্রতিষ্ঠিত হয় জাতীয় প্রেসক্লাব।  এ ক্লাব নীতিমালা অনুযায়ী নির্বাচিত কমিটির মাধ্যমে পরিচালিত হয়।  জাতীয় প্রেসক্লাবে বর্তমানে তিন ধরনের সদস্য রয়েছেন। আজীবন সদস্য, পেশাদার সাংবাদিকদের জন্য স্থায়ী সদস্য এবং সহযোগী সদস্য।  সহযোগী সদস্যরা ভোট দিতে পারেন না।  এ ক্লাবের বর্তমান সদস্য সংখ্যা ৮০০।  ক্লাব পরিচালনা কমিটির সদস্য সংখ্যা ১৭ জন।

Print Friendly

Related Posts