আপনার এ সপ্তাহের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ১৪ জুন ২০২০ থেকে ২০ জুন ২০২০  দেখে নিন আপনার এ সপ্তাহের রাশিফল

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)

মাথার কোনও সমস্যা বা ব্যথা ফিরে আসতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল হতে হবে। পেটের সমস্যার জন্য ভ্রমণে বাধা আসবে। সপ্তাহের প্রথম দিকে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে ব্যস্ত থাকতে হবে। ব্যবসায় অশান্তি নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশের থেকে সাবধান থাকুন। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। গঠনমূলক কোনও কাজে উন্নতি। বড়িতে কোনও কাজের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বাবার জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পাবেন।

বৃষ (২১ এপ্রিল–২১ মে)

আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। খুব কাছের কারও খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি পাবেন। প্রেমের ব্যাপারে মানসিক চাপ বাড়তে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে খরচ বাড়তে পারে। সংসারে কোনও আত্মীয় নিয়ে বিবাদ। বাড়িতে বিয়ের আলোচনা। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পতি নিয়ে অশান্তি আদালত পর্যন্ত যেতে পারে। জলপথে বিপদের আশঙ্কা রয়েছে। আর্থিক চাপ থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় মন্দা বাড়তে পারে।

মিথুন (২২ মে–২১ জুন)

সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকারদের জন্য কাজের ভাল খবর আসতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় ভাল খবর পাবেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। সন্তানের জন্য কাজের ব্যবস্থা হবে। স্ত্রীকে নিয়ে দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। কোনও আইনি কাজের জন্য খরচ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। চলাফেরায় সাবধানতার প্রয়োজন। সপ্তাহের মধ্য ভাগে শরীরের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

কর্মক্ষেত্রে কোনও কারণে অর্থ প্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব ভাল। রাস্তাঘাটে চলাফেরায় একটু সাবধান থাকা দরকার। সপ্তাহের প্রথম দিকে অফিসে প্রচুর কাজের চাপ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়বে। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মানসিক চাপ বাড়াতে পারে। গুরুদেবের সঙ্গে থাকার জন্য মানসিক শান্তি। বাড়িতে অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় অর্থ বিনিয়োগ হতে পারে। পেটের সমস্যা বাড়বে।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)

কোনও উচ্চাকাঙ্খী মহিলার ফাঁদে পড়তে পারেন। বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। প্রেমে কোনও বাধা নেই। যুক্তিপূর্ণ কথায় শত্রু পিছু হঠতে পারে। ব্যবসায় ভাল অর্থ আসার যোগ রয়েছে। সপ্তাহের প্রথমে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। গুরুজনের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর খারাপ ব্যবহারে মানসিক কষ্ট। অফিসে উন্নতির সুযোগ মিলবে। মহিলাদের থেকে সাবধান থাকুন। উচ্চশিক্ষার জন্য ভাল সময় আসতে পারে। সন্তানকে নিয়ে চাপ বাড়বে। সপ্তাহের মধ্য ভাগে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে।

কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। যেচে পরের উপকার করতে যাবেন না। কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। বাড়ি তৈরির জন্য ভাল যোগাযোগ বা কথাবার্তা। এই সপ্তাহে আত্মীয়দের নিয়ে চাপ বাড়তে পারে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে। কাজের চাপের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। বাড়িতে বন্ধুদের নিয়ে সমস্যা বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন। বিয়ের ব্যাপারে বিশেষ আলোচনা। সপ্তাহের শেষের দিকে কর্মস্থানে অশান্তির আশঙ্কা।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

কারও সঙ্গে জমি কেনা নিয়ে আলোচনা হতে পারে। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারবেন। শেয়ারে আর্থিক ক্ষতি হতে পারে। কিছু চুরি হতে পারে বা হারিয়ে যেতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীরের জন্য খরচ বাড়তে পারে। কোনও ভাল লোকের জন্য ব্যবসায় বিপদ থেকে উদ্ধার পাবেন। সংসারের কোনও কাজ সপ্তাহের মধ্য ভাগে করে ফেলুন। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তি। অংশীদারি ব্যবসার দিকে নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। এই সপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পাবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

অপ্রিয় সত্যি কথা বলায় বন্ধুর সঙ্গে অশান্তি। প্রতিবেশীর থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। বুদ্ধির দোষে কাজের ক্ষতি হওয়ার আশঙ্কা। উচ্চপদস্থ ব্যক্তির থেকে অপমানিত হতে পারেন। সপ্তাহের প্রথম দিকে বাবার শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। পড়াশোনার  জন্য ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয় আলোচনা। শেয়ার বাজারে লগ্নি না করাই ভাল হবে। ব্যবসায় কোনও ভাল সুযোগ আসতে পারে। হারানো জিনিস ফিরে পেতে পারেন।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

অর্থের আগমন খুব ভাল থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক আস্থিরতা কাজের ক্ষতি ডেকে আনতে পারে। সংসার সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা। এই সপ্তাহে শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে। স্বামী-স্ত্রী যৌথ চেষ্টায় সমস্যার সমাধান। বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে। শরীরে কোনও ক্ষতস্থান নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন। এই সপ্তাহে বিভিন্ন কারণে চিন্তা বাড়তে পারে। বিদেশে থাকা বন্ধুর খবর না পাওয়ায় চিন্তা।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে অশান্তির আশঙ্কা। অংশীদারি ব্যবসায় ভাল সাফল্য আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক কষ্ট। এই সপ্তাহে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে। কাজের জন্য দূরে যেতে হবে। ধর্মের ব্যাপারে মত প্রকাশ করতে হবে। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পারার জন্য আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। এই সপ্তাহে কেউ আপনাকে ছোট করার চেষ্টা করতে পারে। নিজের কোনও আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় নতুন কারও সাহায্য পেতে পারেন। বাড়িতে কোনও মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ রাখাই ভাল হবে। সপ্তাহের মধ্য ভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে। গুরু জনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় খরচ হতে পারে। সম্পত্তি কেনার ভাল সময়।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। বিশেষ কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি বাধার আশঙ্কা। তবে ব্যবসায় ভা আর্থিক সাহায্য পাবেন। বাড়িতে সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। শত্রুর জন্য কাজের ক্ষতি হতে পারে। সামাজিক কোনও কাজের জন্য সম্মান বাড়তে পারে। কর্মস্থান পরিবর্তন নিয়ে চিন্তাভাবনা। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন।

শ্রী জয়দেব, আনন্দবাজার

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending