ওয়াশিংটনের নাইট ক্লাবে বন্দুকবাজের হামলা, গুলিবিদ্ধ ১০

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ওয়াশিংটনের নাইট ক্লাবে বন্দুকবাজের হামলা। গুলিবিদ্ধ হয়েছেন কমপক্ষে ১০ জন। এদের মধ্যে মৃত্যু হয়েছে ২ জনের। বাকি ৮ জন হাসপাতালে ভর্তি। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।

সাউথ ক্যারোলিনা সিটির একটি পানশালায় এই হামলা ঘটে। পুলিশ মনে করছে দুটি গ্যাং এর মধ্যে সংঘর্ষের ফলেই এই গুলি চালানো হয়েছে। পুলিশ মনে করে এই ঘটনায় একাধিক শ্যুটার যুক্ত ছিল।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দুই শেরিফের ডেপুটি ক্লাবের পাশ দিয়ে যাচ্ছিলেন, হঠাৎ তাঁরা গুলির শব্দ ও চিৎকার শুনতে পান। তাঁরা দ্রুত এমার্জেন্সি পরিষেবা ডাকে ও নাইট ক্লাবের ভিতরে গিয়ে লোকজনকে সরিয়ে নেওয়ার চেষ্টা করে। তবে ততক্ষণে শ্যুটাররা পালিয়ে গেছে।

পুলিশ দুই মৃতেরই পরিচয় জানতে পেরেছে। এর মধ্যে একজন মাইকালা বেল (২৩) ও অন্যজন লারেন্স জনসন, যার বয়স ৫১ বছর। গ্রিনভিল নিউজ জানাচ্ছে, জনসন ওই ক্লাবের সিকিউরিটি গার্ড ছিলেন।

রবিবার মধ্যরাত (স্থানীয় সময়) পর্যন্ত গ্রিনভিলের কর্মকর্তাদের কাছ থেকে আহতদের বা সন্দেহভাজনদের সম্পর্কে এখনও বিশদ তথ্য পাওয়া যায়নি। তবে সূত্রের খবর, পুলিশ মনে করছে এটি দুই গোষ্ঠীর মধ্যেকার সংঘর্ষ। পুলিশ জানিয়ে দিয়েছে, এখন সাধারণ মানুষের পক্ষে ভয়ের কোনও কারণ নেই।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending