বাথরুমের বাইরে ট্রাম্পের যৌন হয়রানি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার যৌন হয়রানির অভিযোগে আনলেন এক প্রাক্তন মডেল। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানকে দেওয়া সাক্ষাতকারে অ্যামি ডরিস নামের ওই মডেল এই অভিযোগ করেছেন।

অ্যামি জানান, ১৯৯৭ সালে নিউ ইয়র্কে ইউএস ওপেন টেনিস টুর্নামেন্ট চলাকালে ট্রাম্প ভিআইপি বক্সের বাথরুমের বাইরে তাকে জড়িয়ে ধরেছিলেন এবং জোর করে চুমু খেয়েছিলেন।

তিনি বলেন, ‘… আমি তাকে ঠেলে সরিয়ে দিচ্ছিলাম। তিনি তার বন্ধন আরও শক্ত করেন এবং  তার হাত দিয়ে আমার সারা শরীর স্পর্শ করছিলেন।’

অ্যামি বলেন, ‘আমি তার বন্ধনের মধ্যে ছিলাম এবং এর থেকে বের হতে পারছিলাম না।’

সাক্ষাতকারে সেই সময়ের অনুভূতির কথা জানিয়েছে তিনি বলেন, ‘তিনি (ট্রাম্প) জোর করে আমাকে চুমু খাচ্ছিলেন এবং আমি তাকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছিলাম। আমি জানি না এ ধরনের পরিস্থিতির জন্য কী শব্দ ব্যবহার করা হয়। কিন্তু আমি কামড় দিয়ে তাকে থামানোর চেষ্টা করেছি। আমার ধারণা তিনি ব্যথা পেয়েছিলেন।’

অ্যামি যেই সময়ের কথা বলছেন তখন তার বয়স ছিল ২৪, আর ট্রাম্পের বয়স ছিল ২১। ওই সময় মার্লা ম্যাপলেসের সঙ্গে দ্বিতীয় বিয়েতে আবদ্ধ ছিলেন ট্রাম্প।

ট্রাম্পের বিরুদ্ধে অবশ্য নারীদের যৌন হয়রানির অভিযোগ নতুন কিছু নয়। এর আগে তার বিরুদ্ধে এমন অভিযোগ করেছিলেন পর্নোস্টার স্টর্মি ড্যানিয়েলসসহ অনেক নারী।

Print Friendly