নারীকে বিবস্ত্র করে নির্যাতন, কালাম গ্রেপ্তার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নির্যাতনের শিকার ওই নারী স্থানীয় দেলওয়ার বাহিনীর প্রধান দেলওয়ার ও তার অপর এক সহযোগী আবুল কালামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলার পরপরই র‌্যাবের অভিযান আটক হয়েছেন কালাম।

বুধবার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম জানান, ভোর সাড়ে ৫টার দিকে কালামকে কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে তাকে আটক করা হয়।

সেখানে তিনি আত্মগোপনে ছিলেন।

মামলা ও থানা পুলিশ সূত্র জানায়, গত এক বছর আগে দেলওয়ার বাহিনীর প্রধান দেলওয়ার ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে দুই দফা ধর্ষণ করেন। আর দেলওয়ারকে সম্পূর্ণ সহযোগিতা ও ধর্ষণ করেন তার বাহিনীর অন্যতম সদস্য আবুল কালাম। দেলওয়ার অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে বিষয়টি কাউকে বলেননি।

সূত্র জানায়, এরই মধ্যে গত মাসের প্রথম সপ্তাহে দেলওয়ার বাহিনীর সদস্যরা ওই নারীর ঘরে ঢুকে তার স্বামীকে বেঁধে রেখে তাকে বিবস্ত্র করে শারীরিকভাবে নির্যাতন করেন এবং তা মোবাইলে ধারণ করে। এক পর্যায়ে গত ৪ অক্টোবর ধারণকৃত ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় দেলওয়ার বাহিনীর অপর এক সদস্য বাদলকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখ করে দুটি মামলা করেন।

জেলা পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly

Related Posts