করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন কণিকা কাপুর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন বলিউডের গায়িকা কণিকা কাপুর। আরও একবার কোভিড ১৯ পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ আসে। এর পরেই চিকিৎসকরা তাকে হাসপাতাল থেকে বাড়ি ফেরার অনুমতি দেন।

এর আগেও একবার পরীক্ষা করে চিকিৎসকরা তার কোভিড ১৯ নেগেটিভ পেয়েছিলেন। কিন্তু চিকিৎসকরা জানিয়েছিলেন, পর পর দুটি পরীক্ষার ফলাফল যদি নেগেটিভ আসে তা হলেই তাকে ছাড়া হবে। আর তাই দ্বিতীয়বার তার ফলাফল নেগেটিভ আসায় কণিকাকে হাসপাতাল থেকে ছাড়া হয়।

ইংল্যান্ড থেকে ফেরার ১০ দিন পরেই নানা রকম উপসর্গ যেমন জ্বর সর্দি কাশি হয় কণিকার। এর পরে লখনউয়ের সঞ্জয় গান্ধী হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে কোভিড ১৯ পরীক্ষায় তার ফলাফল পজিটিভ আসে। নির্দিষ্ট সময় অন্তর পাঁচবার পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। চতুর্থবারের রিপোর্টেও পজিটিভ আসার পরে উদ্বিগ্ন হয়ে পড়ে তার পরিবার।

অবশেষে ষষ্ঠ ও সপ্তমবার পরীক্ষার পরে তার ফলাফল নেগেটিভ আসে। কণিকা নিজেও বাড়ি ফেরার জন্য অপেক্ষা করেছিলেন। চতুর্থবার পরীক্ষার ফলাফল পজিটিভ আসার পরে তিনি একটি পোস্ট করে লেখেন,  সবাই এত চিন্তা করেছেন তার জন্য অনেক ধন্যবাদ। কিন্তু আমি এখন আর আই সি ইউ তে নেই। আমি এখন বেশ খানিকটা ভালোই আছি। আশা করছি পরবর্তী টেস্ট রিপোর্ট নেগেটিভ আসবে। আমি বাড়ি গিয়ে পরিবার ও আমার সন্তানদের সঙ্গে দেখা হওয়ার অপেক্ষা করছি। ওদের খুব মিস করছি।

Print Friendly, PDF & Email

Related Posts