করোনা সন্দেহে নারীকে জঙ্গলে রে‌খে স্বামী-সন্তান উধাও

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে করোনা সন্দেহে এক নারীকে জঙ্গলে ফে‌লে রে‌খে তার স্বামী-সন্তান ও স্বজনরা পা‌লি‌য়ে গে‌ছে। সোমবার (১৩ এপ্রিল) গভীর রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামের এক জঙ্গলে ওই নারীকে পাওয়া যায়। ওই নারীর জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যথা রয়েছে।
গজারিয়া ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আবদুল মান্নান মিঞা ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ জানান, জঙ্গলে অপরিচিত ওই নারীর চিৎকার শুনে বিষয়টি উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার‌কে (ইউএনও) জানা‌নো হয়। প‌রে ইউএনও আসমাউল হুসনা লিজার পরাম‌র্শে সখীপুর থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারসহ সোমবার রাত দেড়টার দিকে ঘটনাস্থলে গিয়ে ওই নারীর পরিচয় নেওয়া হয়।
জানা যায়, ওই নারীর বাড়ি শেরপুর জেলার নালিতা বাড়িতে। তার স্বামী-সন্তান গাজীপুরের সালনায় পোশাক কারখানায় কাজ করেন। তার স্বামী-সন্তান আর স্বজনরা করোনা ভাইরাস সন্দেহে রাতের আঁধা‌রে তাকে জঙ্গলে ফেলে রেখে পা‌লি‌য়ে গে‌ছে। সকালে ওই নারী‌কে বাড়িতে ফেরত নেবে বলেও আশ্বাস দিয়ে গে‌ছে সন্তা‌নেরা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুর আলম মু‌ঠো‌ফো‌নে ব‌লেন, ওই নারীর জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যথা রয়েছে। রাতেই তাকে অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা বলেন, ‘ওই নারীর স্বামী-সন্তান গাজীপুরের সালনায় পোশাক কারখানায় কাজ করেন।তার স্বামী-সন্তান আর স্বজনরা করোনা ভাইরাস সন্দেহে রাতের আঁধা‌রে তাকে জঙ্গলে ফেলে রেখে পা‌লি‌য়ে গে‌ছে’।ওই নারীকে রাতেই ঢাকায় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।
Print Friendly, PDF & Email

Related Posts