নির্বাচন কর্মকর্তা প্রত্যাহার ও প্রিসাইডিং অফিসার রদবদলের দাবি

ধামরাইয়ে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

 

মো. রাসেল হোসেন, ধামরাই: নির্বাচন কর্মকর্তার প্রত্যাহার ও প্রিসাইডিং অফিসার রদবদলসহ নানা অভিযোগ নিয়ে সংবাদ সম্মেলন করেছেন ঢাকার ধামরাই উপজেলার ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোহাদ্দেছ হোসেন।

বৃহস্পতিবার (১৬ মে) বেলা সাড়ে ১১টায় উপজেলার এক রেস্তোরায় সংবাদ সম্মেলন করে নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে অভিযোগ জানান তিনি।

অভিযোগকারী চেয়ারম্যান প্রার্থী আরো বলেন, আগামী ২১ মে ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু উপজেলা নির্বাচন অফিসার জাহিদ হোসেন আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সাথে আঁতাত করে অবাধ সুষ্ঠু নির্বাচনকে প্রভাবিত করার জন্য পরিকল্পনা করে ওই প্রার্থীর চিহ্নিত সমর্থক ও পছন্দের লোকদের প্রিসাইডিং অফিসার হিসেবে নিয়োগ দিয়েছেন। তারা কেন্দ্রে ওই প্রার্থীর পক্ষে সিল ও জাল ভোট দিয়ে তাকে বিজয়ী করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

উক্ত বিষয়ে কথা বলার জন্য নির্বাচন অফিসার জাহিদ হোসেনের অফিসে গেলেও তাকে পাওয়া যায়নি। মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।

এবিষয়ে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার খান মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

Related Posts