বীরশ্রেষ্ঠর অসুস্থ মা এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায়

মোকাম্মেল হক মিলন: ভোলা জেলার গর্ব বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল এর অসুস্থ মা মালেকা বেগম এর শারীরিক অবস্থা উন্নতি না হওয়ায় তাকে বৃহস্পতিবার বেলা ২টায় সেনাবাহিনীর একটি টিম এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকা নিয়ে গেছেন।

শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম বার্ধক্যজনিত কারণে শারিরিক অসুস্থতা নিয়ে বুধবার ভোলা সদর হাসপাতালে ভর্তি হন। বীরশ্রেষ্ঠের মায়ের অসুস্থতার খবর শুনে ভোলা সদর হাসপাতালে ছুটে যান বরিশাল বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এসময় তিনি তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন ও তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং তাকে সু-চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন। এছাড়াও তার উন্নত চিকিৎসার জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলেও আশ্বাস দেন তিনি।

এ সময় ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার মহান মুক্তিযুদ্ধে শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের দেশের প্রতি আত্মত্যাগ ও অবদানের কথা স্মরন করেন। বীরশ্রেষ্ঠের রত্নাগর্ভা মায়ের দীর্ঘায়ু ও দ্রুত সুস্থতা কামনা করেন।

এসময় জেলা পুলিশ সুপার এর সাথে উপস্থিত ছিলেন ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ। বীরমাতাকে দেখতে গিয়ে হাসপাতালে আবেগে আপ্লুত হয়ে পড়েন অতিরিক্ত পুলিশ সুপার। তিনিও নিজেও একজন মুক্তিযোদ্ধার সন্তান।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা গোয়েন্দা শাখার ওসি মোঃ শহীদুল ইসলাম, জেলা বিশেষ শাখার ডিআইও-১ মোঃ জাকির হোসেন, ভোলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মোঃ সিরাজউদ্দিন ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তৈয়বুর রহমান সহ প্রমুখ।

Print Friendly, PDF & Email

Related Posts