বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির নবযাত্রা

মো. মূসা ।।  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত বরিশাল বিভাগীয় শিক্ষক-শিক্ষার্থীদের স্বার্থকে সামনে রেখে “বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতি” গঠন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় ছাত্র-শিক্ষক মিলনায়তনে এক সভার মাধ্যমে এই সমিতি গঠন করা হয়।

নবগঠিত এই সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন প্রতœতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শিকদার মো. জুলকার নাইন এবং সাধারণ সম্পাদক হয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের ইমরান ফয়সাল।

২৫ সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্যের মধ্যে মুহতাসিম বিল্লাহ নাসির, রুহুল আমিন সহ-সভাপতি, নিয়াজ মোর্শেদ আবির যুগ্ম সম্পাদক, বেলাল হোসাইন সাংগঠনিক সম্পাদক, মো. মুছা কোষাধ্যক্ষ, বায়জিদ প্রচার সম্পাদক, তাবাচ্ছুম প্রাপ্তি ছাত্রী বিষয়ক সম্পাদক।

সভাপতি অধ্যাপক জুলকার নাইন বলেন, কমিটিতে যারা কোন পদ পায়নি তারাও যেন সমানভাবে দায়িত্ব নিয়ে কাজ করে। সাংগাঠনিক সম্পাদক বেলাল হোসাইন জানায়, নতুন এই কমিটিতে যে যেই পদেই আসীন থাকুক  না কেন সকলকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অবস্থিত বরিশালের শিক্ষার্থীদের স্বার্থে কাজ করার আহ্বান জানাচ্ছি।

সভায় সভাপতিত্ব করেন প্রফেসর ড. আবদুল লতিফ মাসুম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মো.আকবর হোসেন, ড. মো. হুমায়ুন কবির, শিকদার মো. জুলকারনাইন, মো:মাহমুদুল হাসান,  সৈয়দা মরিয়ম লিজা প্রমূখ শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য, এপর্যন্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গঠিত আঞ্চলিক ছাত্রকল্যান সমিতির মধ্যে এটি সর্ববৃহৎ।

Print Friendly, PDF & Email

Related Posts