মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভী

বৃহস্পতিবার রাতে ভোটের ফল প্রকাশের পর শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে আইভী শহরের খানপুর এলাকায় সাখাওয়াতের বাসায় যান। দুই নেতাই এ সময় নারায়ণগঞ্জের উন্নয়নে পারষ্পরিক সহযোগিতার কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আইভী বলেন, “আমি আসছি সৌজন‌্য সাক্ষাতের জন‌্য। আমি কথা দিয়েছিলাম, হারি বা জিতি, আমি আসব। আমি প্রতিশ্রুতি রক্ষা করতে এসেছি।”

ভোটের মাঠে পরাজিত হলেও নারায়ণঞ্জের উন্নয়নে মেয়রকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন সাখাওয়াত, যিনি সাত খুনের মামলায় বাদীপক্ষের আইনজীবী হিসেবে পরিচিতি পেয়েছেন।

“জনগণের জন‌্য আপনি কাজ করবেন। প্রয়োজনে যে সহযোগিতা লাগে আমি তা দেব।”

সাখাওয়াত বলেন, “… মাদকের শহর, সন্ত্রাসের শহর- এই দুর্নাম থেকে যাতে নারায়ণগঞ্জ রক্ষা পায়। সেটা আপনার কাছ থেকে আশা করব।

জবাবে আইভী বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তিনি নিজে আগে থেকেই সোচ্চার। তার সেই চেষ্টা অব‌্যাহত থাকবে।

“আশা করি এবার উনাকেও সাথে পাব, উনিও সোচ্চার থাকবেন। মিলেমিশে কাজ করব, নারায়ণগঞ্জের জন‌্য কাজ করব।”

শুক্রবার সকালেই প্রতিদ্বন্দ্বীর বাসায় হাজির হন গত ১৩ বছর ধরে পৌর চেয়ারম‌্যান ও সিটি মেয়র হিসেবে নগরসেবার দায়িত্ব পালন করে আসা আইভী।

সাংবাদিকদের সামনে তিনি বলেন, রাজনৈতিক মতপার্থক‌্য থাকলেও একই শহরের বাসিন্দা হিসেবে ভোটের প্রতিদ্বন্দ্বিতার কারণে ‘সম্পর্ক শেষ হয়ে যায় না’।

“যেহেতু একই শহরে থাকি, অবশ‌্যই উনার সহযোগিতা আমার লাগবে।… উনার ইশতেহার থেকে প্রস্তাবগুলো নেব, উনার সহযোগিতা নেব। সৌহার্দ‌্যপূর্ণ পরিবেশে থাকার চেষ্টা করব।”

Print Friendly, PDF & Email

Related Posts