মাঝরাতে মাতাল শাকিব খানের অকাণ্ড

বিডিমেট্রোনিউজ শুক্রবার দিনভর শান্তিপূর্ণ ভোটগ্রহণ হয় চলচ্চিত্র শিল্পী সমিতির। এরপর সন্ধ্যায় শুরু হয় ভোট গণনা। কিন্তু বিপত্তি ঘটে ভোট গণনার শেষ মুহুর্তে। গভীর রাতে মাতাল অবস্থায় নায়ক সাকিব ভোটকেন্দ্রে ঢুকে পড়লে চরম হট্টগোলের সৃষ্টি হয়।

রাত দুইটার দিকে শাকিব খান এফিডিসিতে যান। এসময় তিনি ভোট কেন্দ্রে প্রবেশ করেন। এটি নিয়ে মিশা-জায়েদ প্যানেলের লোকজন আপত্তি জানান। তারা বারবার শাকিবকে অকারণে ভোটকেন্দ্রে প্রবেশ করতে বারণ করেন। কিন্তু শাকিব কারো বারণ না শুনেই ভোটকেন্দ্রে প্রবেশ করেন। এ নিয়ে কেন্দ্রের বাইরে চরম উত্তেজনা শুরু হয়।

শাকিবকে বের হয়ে আসতে বলে বাইরে থেকে চেয়ার ছুঁড়ে মারতে থাকেন অনেকেই। এরমধ্যে গেটের বাঁশ পড়ে সাইমনের মাথায় আঘাত লাগে। এবং তিনি আহত হন বলে নিশ্চিত করেছেন চিত্রনায়ক নিরব। তবে তা গুরুতর কিছু নয়।

জানা গেছে, হট্টগোলের একপর্যায়ে শাকিব খানকে ভোটকেন্দ্র থেকে বের করে আনেন মিশা সওদাগর। এসময় তাকে ধাওয়া করেন মিশা-জায়েদ প্যানেলের বেশ কয়েকজন নেতা কর্মী। তারপর মিশা পুলিশের সহায়তায় শাকিবকে তার গাড়িতে তুলে দেন।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান মনতাজুর রহমান আকবর বলেন, `ভোট গণনাকক্ষে প্রার্থীর প্রতিনিধি ছাড়া কারও প্রবেশের অধিকার নেই। সেখানে শাকিব খান একজন সাধারণ ভোটার। আমরা ব্যস্ত ছিলাম, সে পেছনের গেট থেকে প্রবেশ করেছিলো বলে দেখতে পাইনি। তবে তাকে বেশিক্ষণ থাকতে দেয়া হয়নি। আমরা দ্রুত তাকে বের করে দিয়েছি।`

শাকিব বাইরে বেরিয়ে ধাওয়ার মুখে পড়েছেন জানার পর এই নির্মাতা বলেন, ‌`‘শাকিবের উচিত হয়নি এভাবে ভোট গণনাকেন্দ্রে আসা।’ `

প্রসঙ্গত, এই নির্বাচনে ওমর সানি-অমিত হাসান প্যানেলকে প্রকাশ্যেই সমর্থন দিয়েছেন সদ্য শেষ হওয়া কমিটির সভাপতি শাকিব খান।

Print Friendly

Related Posts