মতলবে ১৬শ’ মিটার সেতু নির্মাণ করা হবে

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেন, বাংলাদেশ এগিয়ে চলছে এগিয়ে যাবে। দেশকে মালয়েশিয়া-সিঙ্গাপুরে রুপান্তরিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে আবারো আওয়ামীলীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি আরো বলেন, মতলবের জনগণ যাতে ঢাকায় অল্প সময়ে যোগাযোগ করতে পারে সেই লক্ষ্যে কালীপুর-গজারিয়া নদীর উপর ৬০০ কোটি টাকা ব্যয়ে প্রায় ১ হাজার ৬০০ মিটার সেতু নির্মাণ করা হবে। সেতুটি নির্মাণ হলে মতলব থেকে ১ ঘন্টায় ঢাকা যাতায়াত করা সম্ভব হবে। তিনি বলেন, আমার পরিবার যতদিন বেঁচে থাকবো ততদিন মতলবের মানুষকে সেবা করে যাব।

বুধবার দুপুরে উপজেলার সুজাতপুর বাজারে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব সংলগ্ন সিএনপি ষ্ট্যান্ড প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন প্রমূখ।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু ও সদস্য সচিব এড. আকতারুজ্জামানের সঞ্চালনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দ, প্রতিটি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দসহ নেতা/কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া করা হয়। এরপর উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Related Posts