ধামরাইয়ে ৬টি প্রাথমিক বিদ্যালয়ে ১২শ স্কুল ব্যাগ বিতরণ

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে উপজেলার সোমভাগ ইউনিয়নের ৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিশ্বব্যাংকের অর্থয়ানে এলজিএসপির আওতায়  ১২০০ ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বইয়ের সাথে স্কুল নতুন ব্যাগ বিতরণ করেছেন সোমভাগ ইউপি চেয়ারম্যান আজাহার আলী ।

সোমবার (১৪ জানুয়রি) সকালে ডাউটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ স্কুল ব্যাগ বিতরণ করা হয়। এই প্রথম ধামরাইয়ে সোমভাগ ইউনিয়নে ৭ টি স্কুলের মধ্যে ৬টিতে ১২০০ ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

এসময় অত্র বিদ্যালয়ের সভাপতি হুমায়োন কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ব্যাগ বিতরণ করেন সোমভাগ ইউপি চেয়ারম্যান আজহার আলী। ওই সময় তিনি বলেন আওয়ামীলীগ শিক্ষা বান্ধব সরকার । সারা দেশের সব স্কুলে বিনামূলে বছরের শুরুতে জানুয়ারির ১ তারিখে বই বিতরন করা হয়।তারই দ্বারা বাহিকতায় আমি আমার নিজ উদ্যোগে বইয়ের মতই বিনামূলে এই স্কুল ব্যাগ বিতরণ করছি। গতবছর আমি আমার নিজ অর্থায়নে একটি স্কুলে ব্যাগ বিতরণ ও ৭টি স্কুলে ল্যাপটফ বিতরণ করেছি।যাতে করে স্কুলের ছাত্র-ছাত্রীরা পরিক্ষার রেজাল্ট  ভাল করে।এসময় অত্র স্কুলের সকল শিক্ষক ও সুশীল সমাজের লোক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Related Posts