তাসকিনের মুখে হাসি, দলে ফিরলেন ফরহাদ রেজাও

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বিশ্বকাপের আগে আসন্ন ত্রিদেশীয় সিরিজে দলে ডাক পেয়েছেন পেসার তাসকিন আহমেদ ও পেস অলরাউন্ডার ফরহাদ রেজাকে। আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে অনুষ্ঠেয় এই সিরিজে দলের সদস্য ১৯ জনে দাঁড়াল। রবিবার বিষয়টি নিশ্চিত করেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

গত ১৬ এপ্রিল আয়ারল্যান্ড সফরের জন্য ১৭ সদস্যের যে দল ঘোষণা করেন নির্বাচকরা। তখন জায়গা হয়নি তাসকিন বা ফরহাদের। এখন জাতীয় দলের প্রধান কোচ স্টিভ রোডসের চাওয়াতেই দলে নেওয়া হয়েছে এই দুই ক্রিকেটারকে।

রোববার অনুশীলনের মাঠে অধিনায়ক মাশরাফিকে তাসকিনের সাথে খুনশুটিতে মেতে উঠতে দেখা যায়। এসময় তাসকিনের মুখে ছিল আনন্দের হাসি।

ফিটনেস না থাকার জন্য তাসকিনকে বিশ্বকাপ দলে বিবেচনা করা হয়নি। এমনকি রাখা হয়নি ত্রিদেশীয় সিরিজের দলেও। এরপর হতাশায় গণমাধ্যমের সঙ্গে কান্নায় ভেঙে পড়েন তাসকিন।

এদিকে প্রিমিয়ার লিগে দুর্দান্ত পারফর্ম করার সুবাদে ফরহাদ রেজাও ডাক পেলেন জাতীয় দলে। ২০১৪ সালে শেষবারের মত বাংলাদেশ দলের জার্সি গায়ে মাঠে নামেন তিনি। সদ্য সমাপ্ত ডিপিএলে ৩৮ উইকেট তুলে নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারি ফরহাদ রেজা।

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, নাঈম হাসান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

Print Friendly

Related Posts