অফিস শেষে বাড়ি ফেরা হলো না সুলতানের

কাজী দুলাল, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী-বরিশাল মহাসড়কের লেবুখালী ফেরিঘাটে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহি বাসের চাপায় পটুয়াখালী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারী মো. সুলতান আহমদ (৫৬) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১০মি‌নি‌টের সময় লেবুখালী ফেরিঘাট এলাকায় এঘটনা ঘটে। পটুয়াখালীতে অফিস শেষ করে বরিশালের তার পরিবারের কাছে ফিরছিলেন। তিনি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নাজির পুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের আজিজ তালুকদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পটুয়াখালী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারী পদে কর্মরত ছিলেন।

দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেহেদি হাসান জানান, নিহত সুলতানের পরিবার বরিশালে বসবাস করায় প্রতি বৃহস্পতিবার কাজ শেষ করে পরিবারের কাছে যাওয়া আসা করতেন। প্রতি সপ্তাহের মত অফিসের কাজ শেষ করে পরিবারের কাছে বরিশালের উদ্যেশে পটুয়াখালী থেকে বাসযোগে রওনা করেন। লেবুখালী ফেরিঘাটে পৌঁছে যানজট দেখে বাস বদল করে ফেরির পল্টুনের কাছে যাবার পথে আলামিন পরিবহন (বরিশাল মেট্রো ১১ূ০০২১) নামের বরিশালগামী বাসের চাপায় আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে, তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার আত্মীয় স্বজনসহ শিক্ষক সমাজের প্রতিনিধিরা হাসপাতালে ছুটে আসেন। সেখানে শোকের ছায়া নেমে আসে।

পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (দুমকী সার্কেল) মো. ফারুক হোসেন জানান, এঘটনায় আল-আমিন পরিবহনের বাসটি আটক করা হয়েছে। তবে ড্রাইভার বা হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি।

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওলিন্দ দাস জানান, আহত সুলতানকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

Print Friendly, PDF & Email

Related Posts