মাদক ও সন্ত্রাসমুক্ত দুমকি গড়তে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার

কাজী দুলাল, দুমকি(পটুয়াখালী) প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত দুমকি উপজেলা গঠন করতে একযোগে কাজ করার ঘোষণা দিয়েছেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন ও স্থানীয় সাংবাদিকরা।

শনিবার রাত৮টায় দুমকি প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ ঘোষণা দেন বক্তারা।

প্রেসক্লাব সভাপতি এইচ.এম আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশীদ হাওলাদার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, ওসি (তদন্ত) মো. জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদ সদস্য সৈয়দ ফজলুল হক, বাকেরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আল-আমিন মিরাজ, শ্রীরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম, প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন, সিনিয়র সাংবাদিক এসএম জাকির হোসেন, পবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাদল, শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেএম শহিদুল ইসলাম খলিল প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দুমকি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী বেলাল হোসেন দুলাল।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট হারুন-অর-রশীদ হাওলাদার বলেন, জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সাংবাদিকরা যদি ঐক্যবদ্ধভাবে কাজ করে তাহলেই একটি সমৃদ্ধ উপজেলা গড়ে তোলা সম্ভব।

এসময় তিনি দুর্নীতি, মাদক,সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত উপজেলা গঠন করতে বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, প্রশাসন ও সাংবাদিকদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন।

বিশেষ অতিথির বক্তব্যে দুমকি থানায় সদ্য যোগদানকারী অফিসার-ইন-চার্জ (ওসি) মো. মেহেদী হাসান বলেন, মুজিববর্ষের অঙ্গীকার হচ্ছে পুলিশ হবে জনতার। তাই জনবান্ধব পুলিশি কার্যক্রম পরিচালনা করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

একই সাথে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ দমন করতে আগামী দিনের কর্মপরিকল্পনা সকলের সামনে তুলে ধরেন তিনি।

Print Friendly, PDF & Email

Related Posts