নৃশংসভাবে হত্যা করে বস্তায় প্যাকেট করে পুকুরে : আটক ২

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তরে গত ১৩ মার্চ দুপুর ইব্রাহিম (৪৭) নামে এক ইজি বাইক চালকের বস্তা বন্দি লাশ পুকুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

তাকে তার দুই বন্ধু রাতের আঁধারে নৃশংসভাবে হত্যা করে বস্তায় প্যাকেট করে পুকুরে ফেলে দেয়। সে উপজেলার দক্ষিণ ইসলামাবাদ গ্রামের আবুল পাটোয়ারীর ছেলে। পরে শুক্রবার তার মৃতদেহ উদ্ধার করে পোস্ট মোর্টেমে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ইন্দুরিয়া গ্রামের নূরুল ইসলামের ছেলে আরিফ (৩৫) ও শহিদ উল্লার ছেলে সবুজ (২৫) কে গ্রেফতার করে রোববার কোর্টে প্রেরণ করা হয়েছে।

সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবিব সাংবাদিকদের বলেন, এটি একটি নৃশংস হত্যাকান্ড। ইব্রাহিম, আরিফ ও সবুজ প্রায় সময়ই সংঘবন্ধ হয়ে মাদক সেবক ও জুয়া খেলতো। গত ৯ মার্চ ইব্রাহিমকে আরিফ মুঠোফোনে কল করে নিয়ে যায়। তখন ইব্রাহিমের কাছে থাকা ইজি বাইক বিক্রির ১ লাখ টাকা নিয়ে যায় তারা। পরে তাকে শাসরুদ্ধ করে হত্যা করে এবং দেশীয় ছুরি দিয়ে তার পেট ও গলা ছুরি দিয়ে কেটে ফেলে। এর আগে তাকে এনার্জি ড্রিংক্সের সাথে ওষুধ ইব্রাহিমকে অজ্ঞান করে ফেলে। এ ঘটনার পর থেকে আরিফ ও সবুজ পলাতক ছিল। মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে তাদের গ্রেফতার করা হয়।

মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, লাশ উদ্ধার করার পর থেকেই জড়িতদের গ্রেফতার করার চেষ্টা করি। একজনকে ঢাকার যাত্রাবাড়ি ও অন্যজনকে নারায়গঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ৫৫ হাজার টাকাসহ গ্রেফতার করা হয়। ঘটনার নিহতের স্ত্রী নিলুফা বেগম (৩৯) বাদী হয়ে ৩০২, ২০১(৩৪) ধারায় হত্যা মামলা দায়ের করেছেন।

আটকের পর ১৬৪ ধারার জবানবন্দিতে খুনের ঘটনার বিবরণ দেয় ও হত্যা করে টাকা নিয়ে যায় বলে স্বীকার করেন আসামীরা।

Print Friendly, PDF & Email

Related Posts