করোনাভাইরাস থেকে রক্ষা পেতে খতমে ইউনুস ও বিশেষ দোয়া

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): করোনাভাইরাস থেকে মুক্তি পেতে ছেংগারচর বাজার বণিক সমিতির উদ্যোগে খতমে ইউনুস দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রোববার (১৫ মার্চ) সকালে ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদ প্রাঙ্গনে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিন মৃধা।

তিনি বলেছেন, করোনা ভাইরাস নিয়ে আতংকের কিছু নেই। শুধু সচেতন হলেই তা প্রতিরোধ করা সম্ভব। ভাইরাসের মোকাবেলায় প্রয়োজন দৃঢ় আত্মবিশ্বাস। এ প্রাণঘাতী ভাইরাস থেকে নিজেকে ও নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে ভাইরাসটি সম্পর্কে সম্যক ধারণা থাকা আবশ্যক। এই ভাইরাস থেকে সাবধান হতে আমাদের হাত সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে, বারবার হাত ধুতে হবে। হাত দিয়ে নাক বা মুখ ঘষবেন না, ঘরের বাইরে গেলে মুখোশ পরতে হবে।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। জনগণের সচেতনতাই পারে, করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে ।

ছেংগারচর বাজার বণিক সমিতির সভাপতি মনির হোসেন বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন ফরাজীর

সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন ছেংগারচর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি মোবারক হোসেন মুফতি, সদস্য আমিনুল হক বেপারী, নাজমুল খান, ব্যবসায়ী কাউসার আহমেদ’সহ বণিক সমিতির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ।

পরে করোনা ভাইরাস থেকে রক্ষা, দেশ ও জাতির কল্যাণে মহান রাব্বুল আল আমিনের নিকট দোয়া ও বিশেষ মোনাজাত করেন ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ইমাম মো. তাজুল ইসলাম।

Print Friendly, PDF & Email

Related Posts