টাঙ্গাইলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: সারাদেশের মত টাঙ্গাইলেও আজ ১৭ মার্চ মঙ্গলবার নানা কর্মসুচীর মধ্যদিয়ে পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস।
মঙ্গলবার (১৭ মার্চ) সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, সংসদ সদস্য ছানোয়ার হোসেনের নেতৃত্বে সর্বস্তরের নেতা-কর্মীদের অংশগ্রহণে বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে।
শোভাযাত্রা শেষে শহীদ স্মৃতি পৌর উদ্যানে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
 tangail
জেলা আওয়ামী লীগ ছাড়াও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সর্বস্তরের মুক্তিযোদ্ধা-জনতা।
এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এছাড়াও দিবসটি উপলক্ষে শহীদ সালাহউদ্দিন সেনানিবাস ও বঙ্গবন্ধু সেনানিবাসে পতাকা উত্তোলন, শোভাযাত্রা, রোড মার্চসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।
Print Friendly, PDF & Email

Related Posts